• সন্ধ্যা ৬:৪৫ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে শিক্ষক ও ব্যবসায়ীসহ এক রাতে ৪ ফ্লাটে ডাকাতি

সোনারগাঁয়ে শিক্ষক ও ব্যবসায়ীসহ এক রাতে ৪ ফ্লাটে ডাকাতি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে একরাতে ৪ ফ্লাটে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ব্যবসায়ী ও শিক্ষক পরিবারের হাত পা, মুখ বেঁধে অস্ত্রের মুখে জিন্মি করে নগদ ৪ লাখ টাকা, মোবাইল সেট ও স্বর্ণ-লংকারসহ ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় শনিবার বিকেলে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামে মাল্টিপারপাস ব্যবসায়ী মোঃ কামালের বিল্ডিংয়ে গত বৃহস্পতিবার রাত ১টার দিকে একদল মুখোশধারী ডাকাত হানা দেয়। ডাকাতরা বিল্ডিংয়ের ষ্টিলের গেইট ও দরজা ভেঙ্গে প্রবেশ করে। পরে বিল্ডিংয়ের মালিক ব্যবসায়ী মোঃ কামাল, শাহিন, ভাড়াটিয়া মহজমপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ রফিক ও কামাল উদ্দিনের ফ্লাটের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা ও মুখ বেঁধে একটি রুমে ফেলে রাখে। এসময় ডাকাতদল কাউকে মারধর না করে পর্যায়ক্রমে সকল ফ্লাটের আলমারী ভেঙ্গে আসবাবপত্র তছনছ করে নগদ ৪ লাখ টাকা, প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার, ১৫টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
ডাকাতদের হামলায় শিকার বিল্ডিংয়ের মালিক মাল্টিপারপাস ব্যবসায়ী মোঃ কামাল জানান, ডাকাতরা আমার বিল্ডিংয়ে হানা দিয়ে আমার ও আমার সহকর্মীর এবং ভাড়াটিয়া দুই শিক্ষকের ফ্লাটের সবাইকে হাত পা ও মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতির ঘটনায় তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করলে পুলিশ এসে তদন্ত করে যায়। এ ঘটনায় শনিবার তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ কে এম ইকবাল হোসেন জানান, ডাকাতির ঘটনাটি শুনতে পেরে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution