• সকাল ৭:০১ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে

আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার ইসলামপুর এলাকার অবস্থিত আল-মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ উঠেছে আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে। এ ঘটনায় আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন আল মোস্তফা গ্রুপের অপারেশন ম্যানেজার জাহিদুুল ইসলাম।

অভিযোগে জাহিদুল ইসলাম উল্লেখ করেন, আল মােস্তফা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হেরিটেজ পলিমার এন্ড ল্যামি টিউবস লিমিটেড নিম্ন তফসিলভুক্ত সম্পত্তি ২০১৭ সালে ৪৬৮৫ ও ৯০৮৯ নং সাব কবলা দলিলে আরএস ১ নং খাস খতিয়ানে ৯৯ বছরের জন্য সরকারের কাছ থেকে বন্দোবস্ত নিয়ে ভোগ দখল করে আসছিলেন। চলতি মাসের ১৬ তারিখে আনন্দ শিপইয়ার্ড এন্ড স্লিপওয়েজ লি: কোম্পানীর কর্মকর্তা ও ভাড়াটে ৪০/৫০ জন সন্ত্রাসী রাতে আধারে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সরকারের কাছ থেকে নেয়া বন্দোবস্ত খাস জমিতে ঘর নির্মান করে জবর দখলের চেষ্টা করে। আমাদের কোম্পানীর লোকজন বাঁধা দিলে তারা তাদের মারধর ও হুমকি দামকি প্রদান করে ঘর নির্মান অব্যাহত রাখে।

এ ব্যাপারে আল মোস্তফা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হেরিটেজ পলিমার এন্ড ল্যামি টিউবস লিমিটেড পরিচালক জাফর ইকবাল জানান, আমাদের কোম্পানী সম্পসারনের জন্য চররমজান সানাউল্লাহ মৌজার আরএস খতিয়ান নং ১, আরএস দাগ নং -৩৫৩৩, ৩৫৩৪, ৩৫৩৫, ৩৫৩৬, ৩৫৩৭ ও ৪২৪৬ দাগে সর্বমােট জমি ১৫৭ শতাংশ জমি ভোগ দখল করে আসছি। গত কয়েকদিন আগে আনন্দ শিপইয়ার্ডের লোকজন জোড় পূর্বক ভাবে আমাদের নেয়া বন্দোবস্ত জমিতে ঘর নির্মান করে। তিনি আরো জানান, এ ব্যাপারে আমরা প্রশাসনকে অবহিত করেছি। প্রশাসন বাছাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে আমি আশা করি।

এ ব্যাপারে আনন্দ শিপ ইয়ার্ড কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তফা মুন্না জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution