• বিকাল ৩:১৫ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্যের দায় স্বীকার করলেন সেই ইউপি চেয়ারম্যান

প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্যের দায় স্বীকার করলেন সেই ইউপি চেয়ারম্যান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বেফাঁস বক্তব্যের জন্য অবশেষে ক্ষমা চাইলেন সেই বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল।

আজ ১৮ই ফেব্রয়ারী শুক্রবার বিকেলে উপজেলা মোগরাপাড়া চৌরাস্তার একটি রেষ্টুরেন্টে সম্মেলনের মাধ্যমে তিনি সকল দায় স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১২ ই ফেব্রুয়ারি রাতে একটি ধর্মীয় অনুষ্ঠানে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখতে গিয়ে ভাষাগত ত্রুটি হয়েছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা চাই।


এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতিটি নেতাকর্মী যারা ব্যতীত হয়েছেন। তাদের কাছে ক্ষমা চাই। তিনি আরো বলেন ভবিষ্যতে যে কোন বক্তব্য দেওয়ার ব্যাপারে সাবধানতা অবলম্বন করব। আমাকে আগামী দিনগুলোতে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রগতির মহাসড়কে থেকে যেন কাজ করতে পারি এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাচ্ছি।

তিনি আরো বলেন, বারদী ইউনিয়নে চোর-ডাকাত, মাদক বেড়ে যাওয়ার কারণে ৯ জন পুরুষ সদস্য ও তিনজন মহিলা সদস্যদের নিয়ে প্রতি সপ্তাহে ইউনিয়ন পরিষদে সভা করে কাজ করে আসছি। প্রতিটি ওয়ার্ডে পাহারার ব্যবস্থা করা হয়েছে। তখনও মাদক, ডাকাত ও সন্ত্রাসের হাত থেকে আমরা রেহাই পাচ্ছি না। ফলে প্রশাসনের কাছে ও ইউএনওকে সাহেবকে আমি জানিয়েছি। ইউএনও সাহেব এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার আমাকে আশ্বাস দিয়েছেন।

তিনি বলেন একটি কুচক্রী মহল নির্বাচনের পূর্বে ও পরে আমাকে হেয় করার জন্য আমার প্রতিটি কাজে বাধার সৃষ্টি করছে।
পরে তিনি দেশ ও জাতির কাছে ক্ষমা চেয়ে বিতর্কিত ওই বক্তব্য প্রত্যাহার করে নেন।

এদিকে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যানের বেফাঁস বক্তব্যের বিষয়সহ বিভিন্ন ব্যাপারে সিদ্ধান্ত নিতে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ শনিবার জরুরি সভা আহ্বান করেছেন।

উল্লেখ্য সম্প্রতি প্রধানমন্ত্রীকে নিয়ে বারদী ইউপি চেয়ারম্যান বাবুলের বেফাঁস বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান বেফাঁস ও অশালীন বক্তব্যের কারণে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদ থেকে তাকে সাময়িক ভাবে অব্যহতি দেয়া হয়েছে। একই সাথে স্থায়ী বহিষ্কার এর জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution