• রাত ৯:৫৮ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে আহত

সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নুরুজ্জামান (৩৩) নামে এক যুবককে চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় শনিবার বিকেলে আহতের বড় ভাই রাসেল বাদি হয়ে স্থানীয় সন্ত্রাসী মুন্না ওরফে নীলয় (২২), মামুন (২৭) ও খোরশেদসহ (৫০) অজ্ঞাত আরো ৩জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানার অভিযোগ থেকে জানা গেছে, গত ২৯ জুন মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালি এলাকার ছোট কৃষ্ণার্দী মসজিদের সামনে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে ধারালো চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে নুরুজ্জামানকে আহত করে উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর ভাগিনা সন্ত্রাসী মুন্না ওরফে নীলয় ও তার সহযোগীরা। এলাকাবাসী আহত নুরুজ্জামানকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি জন্য প্রেরণ করেন। বর্তমানে আহত নুরুজ্জামান আশংকাজনক অবস্থায় রয়েছে বলে জানিয়েছেন তার স্বজনরা।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো. শরীফ মিয়া বলেন, যুবকে কোপানোর লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution