• রাত ৩:০০ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে মাদক প্রতিরোধ কমিটির সেক্রেটারীকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে মাদক প্রতিরোধ কমিটির সেক্রেটারীকে পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় মাদক প্রতিরোধে কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হককে পিটিয়ে আহত করেছে মাদকস ব্যবসায়ীরা। সোমবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে ব্যবসায়ী এমদাদুল হকের স্ত্রী শাহীনুর উল্লেখ করেন, উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামের তোতা ভূঁইয়ার ছেলে কামরুল ইসলাম ও তার ছেলে মাদক ব্যবসায়ী মিরাজ দীর্ঘদিন যাবৎ এলাকায় ১০/১৫ জনের একটি মাদক সিন্ডিকেট তৈরি করে ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল । আহত ব্যবসায়ী এমদাদুল হক খিদিরপুর এলাকার মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক হওয়ায় বিভিন্ন সময় মাদক বিক্রিতে বাধা দেয়। এর জের ধরে গতকাল রোববার রাতে এমদাদুল হক তার বাড়ি থেকে খিতিরপুর যাওয়ার পথে কামরুল ইসলাম ও ছেলে মিরাজ ও তাদের সহযোগী অজ্ঞাত নামা ৩/৪ মাদক ব্যবসায়ী এমদাদুল হকের পথরোধ করে তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে তার আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এসে আহত এমদাদুলকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় আহত ব্যবসায়ী এমদাদুল হকের স্ত্রী শাহীনুর হক বাদী হয়ে গতকাল সোমবার বিকেলে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে ।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোরশেদ আলম পিপিএম জানান, ব্যবসায়ী এমদাদুলের উপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে । অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution