• বিকাল ৪:৫৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুমের ভোট প্রার্থনা সহধর্মিনীর

ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুমের ভোট প্রার্থনা সহধর্মিনীর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ১১ নভেম্বর বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সফল চেয়ারম্যান ও নৌকার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাসুম আহস্মেদের পক্ষে ভোট প্রার্থনায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করেছেন তার সহধর্মিনী। 

আজ বুধবার দিনব্যাপী ধামগড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম পাড়া-মহল্লায় গিয়ে তিনি ভোটারদের হাতে ধরে মাসুমের পক্ষে সালাম পৌচ্ছে দিয়ে নারী পুরুষ ও যুবকদের কাছে ভোট ও দোয়া চান।

এসময় চেয়ারম্যান মাসুমের সহধর্মিনী ভোটারদের উদ্দেশ্যে বলেন, তার স্বামী গত ৫টি বছর ইউনিয়নের উন্নয়নের জন্য চেষ্টা করেছেন। ধামগড়বাসীর সুখ-দুখে পাশে থাকার চেষ্টা করেছেন। তার সে চেষ্টা অব্যাহত রাখতে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে পূনরায় নৌকায় ভোট দেয়ার জন্য ভোটারদের অনুরোধ করেন। এসময় তিনি আরো বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধাবাবাহিকতা রক্ষা করতে অনেকে এখান থেকে নৌকা প্রতীক চেয়েছেন কিন্তু প্রধানমন্ত্রী মাসুম চেয়ারম্যানের উন্নয়ন ও তাকে যোগ্য মনে করে পূনরায় নৌকা প্রতীক দিয়েছেন। যারা নৌকা প্রতীক পায়নি তারা মাসুমের যোগ্যতার কাছে পরাজিত হয়ে নৌকা বঞ্চিত হয়ে এখন তার নামে বিভিন্ন অপবাদ দিচ্ছেন। ধামগড় যাতে উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে নৌকা প্রতিকের বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। আপনারা এসব লোকদের কথায় কান দিবেন না। মাসুম চেয়ারম্যান পূনরায় নির্বাচিত হলে ধামগড়বাসীর জীবনযাত্রার মান উন্নয়ন হবে ধামগড়ের উন্নয়ন অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution