• দুপুর ১২:২৪ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
টেন্ডার নিয়ে সংঘর্ষে ৬২ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৬

টেন্ডার নিয়ে সংঘর্ষে ৬২ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৬

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার কাইকারটেক হাটের টেন্ডার নিয়ে সংঘর্ষের ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নাহুসহ ২২ জনের নাম উল্লেখ ও ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাত নামা আসামি করে থানায় অভিযোগ দায়েরের পর মামলাটি করা হয়েছে। এ ঘটনায় ৬ জন গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাকৃতরা হলেন, রবিউল হোসাইন, রোমান, হৃদয়, অনিক, আলামিন ও শান্ত।

(১৭ ফেব্রুয়ারী) রাত ১১ টায় সংঘর্ষে আহতের শিকার সিরাজুল ইসলাম সজল বাদী হয়ে লিখিত আকারে অভিযোগটি দায়ের করেন। অভিযোগে নান্নু ছাড়া যাদেরকে আসামি করা হয়েছে তারা হলেন মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুম বাবু, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য শিপন মেম্বার, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি  এস.কে সজিব, সুমন, নূরে আলম, শফিকুল ইসলাম সাগর, হৃদয়  প্রধান, অনিক প্রধান, আল আমিন, রোমান বাদশা, রবিউল, মলিন, শান্ত, পায়েল, রানা, রক্সি ও মামুন।

মামলার সুত্রে জানা গেছে, মোগরাপাড়া ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের তীরে ঐতিহ্যবাহী কাইকারটেক হাটটি ইজারা নিয়ে দীর্ঘ দিন ধরে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সমর্থক রোমান বাদশা হাট পরিচালনা করে আসছিল। গতকাল বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনির সমর্থক মামলার বাদী সজল মিয়া তার লোকজন ওই হাটের দরপত্র জমা দিলে উপজেলা যুবলীগের সভাপতি নান্নুর পন্থি ও মোগরাপাড়া নিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সজিব , যুবলীগ কর্মী সাগর, হৃদয়, অনিক, পলাশ, পায়েল সহ ২০/২৫ জনের একদল যুবলীগের নেতাকর্মীরা এসে বাধা দেন এবং ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করলে নান্নু অন্যান্য আসামীদের হুমকি দিয়া বলে সালাগো জীবনের লেইগা টেন্ডার ফেলতে বাঁধা দেয়। এরপরই দুপক্ষের মধ্যে হাতাহাতি হয় এক পর্যায়ে ধাওয়া পাল্টা ও সংঘর্ষেও ঘটনা ঘটে। সংঘর্ষে সোহাগ রনির সমর্থক শেখ মেহেদী হাসান, সজল মিয়া, জাবেদ মিয়া, পারভেজ মিয়া, রানা , মিরাজ হোসেন, আব্দুল আলী ও বাবু সহ ১২ জন আহত হয়। একপর্যায়ে আসামিরা যাওয়ার সময় বলতে থাকে মামলা করলে বাসায় আগুন জালিয়ে দিবে। আহতদের উদ্ধার করে জনগণ সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) হাফিজুল ইসলাম জানান, থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ইত্যিমধ্যে ৬ জন আসামী গ্রেপ্তার করা হয়েছে।বিস্তারিত পরে জানানো হবে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution