• রাত ১২:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে ডাকাতির মালামালসহ ৪ ডাকাত ও ১স্বর্ণকার গ্রেফতার

সোনারগাঁয়ে ডাকাতির মালামালসহ ৪ ডাকাত ও ১স্বর্ণকার গ্রেফতার

Logo


 নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ডাকাতির মালামালসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। জেলার সোনারগাঁ, আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।  এসময় তাদের কাছ থেকে ডাকাতির মালামাল, নগদ টাকা ও ডাকাতির কাঝে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, চলতি মাসের ১৫ তারিখ রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটি কান্দি গ্রামে প্রবাসী নায়েব আলী ও তার ভাই মঞ্জুর হোসেনের বাড়িতে এক দল ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা ও মুখ বেঁধে স্বর্নালংকার, নগদ টাকা, কম্পিউটার ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যপারে ডাকাতির শিকার মঞ্জুর হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করলে পুলিশ উন্নত প্রযুক্তি ও মোবাইলের কল লিস্ট ব্যবহার করে ডাকাতদের অবস্থান নিশ্চিত হয়ে এস আই আজাদের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের স্বীকারোক্তিনযায়ী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নগদ ১৬ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণলংকার, ২টি ছোরা, ৩ টি কাওয়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে আড়াইহাজার থানার জোকারদীয়া( ভূঁইয়া পাড়া) গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ডাকাত সর্দার মো. আবু সাইদ ভূঁইয়া(২৮), সোনারগাঁ থানার রাজাপুর গ্রামের আমান উল্লাহ’র ছেলে মো. জাকির হোসেন(৩২), ঝালকাঠি জেলার রামচন্দ্রপুর গ্রামের জাফর আলীর ছেলে মো. ইদ্রিস(৩৫), সোনারগাঁ থানার কাঁচপুর সোনাপুর গ্রামের আবু সিদ্দিকের ছেলে জুয়েল(২২)। এছাড়া ডাকাতদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ডাকতিকরা স্বর্ণ কেনার অপরাধে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ব্যাঙ্গাই মাঝির পুকুর পাড় গ্রামের অধীর দাসের ছেলে স্বর্ণকার মঙ্গল দাসকে গ্রেফতার করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution