• রাত ৩:১৯ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
লাঙ্গলবন্দ ব্রিজ মেরামতের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২৭ কিলোমিটার দীর্ঘ যানজট

লাঙ্গলবন্দ ব্রিজ মেরামতের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২৭ কিলোমিটার দীর্ঘ যানজট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে লাঙ্গলবন্দ সেতুর মেরামতের কাজ চলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ঘুরে দেখা যায়, মহাসড়কটির শিমরাইল মোড় থেকে লাঙ্গলবন্দ সেতুর পশ্চিমপাড় এবং লাঙ্গলবন্দ সেতুর পূর্বপাড় থেকে মেঘনা সেতু পর্যন্ত প্রায় ২৭ কিলোমিটার এলাকাজুড়ে যানজট ছড়িয়ে পড়েছে। মদনপুর-নবীগঞ্জ ও মোগড়াপাড়া চৌরাস্তা সড়কে দুর্বিষহ যানজটে ঘণ্টার পর ঘণ্টা যানবাহন আটকে থাকতে দেখা গেছে। মূলত ঢাকা-সিলেট মহাসড়কে চট্টগ্রামমুখী যানবাহনের চাপের কারণে যানজট তীব্র আকার ধারণ করেছে। এছাড়া কাঁচপুর থেকে ভুলতা পর্যন্তও প্রায় ১৪ কিলোমিটার এলাকাজুড়ে যানজট ছড়িয়ে পড়েছে।
এদিকে, সোমবার (১২ জুলাই) রাত ১০টা থেকে বুধবার (১৪ জুলাই) দুপুর ১২টা পর্যন্ত ৩৮ ঘণ্টা লাঙ্গলবন্দ সেতুর ওপর দিয়ে যানবাহন চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে বলে জানিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। এই সময়ে ভারী যানবাহনকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এড়িয়ে ঢাকা-সিলেট সড়কের ব্রাহ্মণবাড়িয়া সড়কটি এবং হালকা যানবাহনকে মদনপুর-নবীগঞ্জ চৌরাস্তা দিয়ে চলাচলের জন্য বলা হয়েছে। তবে অনেক গাড়ির চালকই বিষয়টি শোনেননি বলে জানান।
ফলে ব্যক্তিগত গাড়ি ও মালবাহী ট্রাক লাঙ্গলবন্দ সেতু দিয়ে পার হতে গিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বরং বিকল্প সড়কগুলোতেও তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বিকল্প সড়কে হালকা যানবাহন চলাচলের জন্য বলা হয়েছে। কিন্তু সরু রাস্তায় ভারী ও মালবাহী যানবাহন ঢুকে পড়ায় এবং কে কার আগে যাবে এমন প্রতিযোগিতার কারণে বিকল্প সড়কেও দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution