• দুপুর ২:৩০ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বিভিন্ন সরকারী বে-সরকারী ব্যাংকগুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। ঈদকে সামনে রেখে গ্রাহকরা তাদের টাকা জমা থেকে উত্তোলনের জন্য ভীড় জমাচ্ছেন এ ব্যাংকগুলোতে। প্রতিটি ব্যাংকেই দেখা গেছে টাকা উত্তোলন ও জমার দীর্ঘ লাইন। অনেক ব্যাংকে আবার বেতন ও বোনাসের জন্য ভীড় করেছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিকরা। গ্রাহকের ভীড় সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে ব্যাংক কর্মকর্তাদের।

জানাগেছে, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় সরকারী বেসরকারী প্রায় ২১টি মতো ব্যাংকের শাখা রয়েছে। এছাড়া উপজেলা মেঘনা ও কাঁচপুর শিল্পাঞ্চলে অনেকগুলো ব্যাংকের শাখা রয়েছে। ঈদকে সামনে রেখে এসব ব্যাংকগুলোতে ভীড় করছেন গ্রাহকরা। বিশেষ করে কোরবানীর গরু কেনাকে সামনে রেখে ও ঈদের পর দীর্ঘ ছুটির কারণে ব্যাংকগুলো বন্ধ হবার আগেই গ্রাহকরা টাকা উত্তোলন ও জমার হিসাবগুলো শেষ করে নিচ্ছেন। এজন্য উপজেলার প্রত্যেকটি সরকারী ও বেসরকারী ব্যাংকে গ্রাহদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। শুরু পুরুষ গ্রাহকই নয় পুরুষদের সাথে পাল্লা দিয়ে নারী গ্রাহকদের সংখ্যাও কম নয়। ফলে স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত হয়ে কষ্ট করে লাইনে দাড়িয়ে থেকে তাদের প্রয়োজনীয় কাজগুলো সেরে নিচ্ছেন গ্রাহকরা।

এ ব্যাপারে বেসরকারী ব্যাংকের একজন নারী গ্রাহক জানান, কোরবানী দিবো বলে বিদেশ থেকে টাকা পাঠিয়েছেন তার স্বামী সে টাকার উঠানোর জন্য তিনি সকাল ৯টার আগে ব্যাংকের সামনে এসে দাড়িয়েছেন। এখন ১১ টা বাজে তারপরও তিনি ভীড়ের জন্য টাকা উত্তোলন করতে পারছেনা না।
এ ব্যাপারে একজন ব্যাংক কর্মকর্তা জানান, ঈদকে সামনে রেখে ও ঈদের পর দীর্ঘ ছুটির কারণে গ্রাহকরা তাদের লেনদেনের কাজটি সেরে নিতে ব্যাংকে ভীড় জমাচ্ছেন। এতে অনেক গ্রাহক দীর্ঘসময় ব্যাংকে অবস্থান করছেন। আমরাও চেষ্টা করছি এসব গ্রাহকদের প্রয়োজনীয় সকল প্রকার সেবা দিতে চেষ্টা করছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution