• রাত ২:৫৯ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
আওয়ামীলীগের ৭ প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ

আওয়ামীলীগের ৭ প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দলীয় মনোনায়নপত্র বিক্রির ২য় দিনে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামীলীগের ৭ প্রার্থী। তারা ধানমন্ডি দলীয় কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন।

গত ২২ জুলাই সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মৃত্যুবরণ করার পর এ আসনটিকে শুন্য ঘোষনা করেন নির্বাচন কমিশন। কমিশনের নিয়মনুযায়ী আসন শুন্য ঘোষনার ৩ মাসের মধ্যে উপ নির্বাচন করতে হবে। সে অনুযায়ী গত ২রা সেপ্টেম্বর উপ নির্বাচনের তফসিল ঘোষসা করে নির্বাচন কমিশন। তফসিলে ঘোষনা করা হয় আগামী ১৩ সেপ্টেম্বর মনোয়নের শেষ তারিখ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৪ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বিষয়ে কোন আপত্তি থাকলে তা আপিলের শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর, আপিল নিস্পত্তির শেষ তারিখ ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর, প্রতিক বরাদ্ধ ২০ সেপ্টেম্বর ও নির্বাচনের তারিখ ৭ অক্টোবর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

তফসিল ঘোষনার পরই গতকাল রবিবার থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে শুরু করেন বর্তমান ক্ষমতাশীন দলের নেতারা। দলীয় মনোনয়নপত্র সংগ্রহে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবু ওমর, যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোশারফ হোসেনের ছোট ভাই মনির হোসেন ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।

মনোনয়নপত্র সংগ্রহ করে প্রার্থীরা জানান, তারা দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্রলীগ থেকে শুরু করে আওয়ামীলীগের আহবায়ক কমিটতে রয়েছেন অনেকে। স্বস্বপদে তারা সবাই নিজেকে যোগ্য মনে করেছেন সে জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। দল যাবে ভাল যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution