• সকাল ১১:০৯ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
‘খালেদা জিয়া অমর হোক’ লিখায় মান্নান মোশারফের বিরুদ্ধে মামলা

‘খালেদা জিয়া অমর হোক’ লিখায় মান্নান মোশারফের বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ থানা বিএনপির ইউনিট কমিটি ঘোষণার সময় দলীয় প্যাডে ভুলবসত খালেদা জিয়া অমর হোক লিখায় থানা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেনের নামে মামলার আবেদন করেছেন থানা যুবদলের যুগ্ম আহবায়ক রাসেল রানা।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসেনের আদালতে এ মামলার আবেদন করা হয়। আদালত মামলার আবেদন আমলে নিয়ে সোনারগাঁ থানার পরিদর্শককে (তদন্ত) তদন্ত করে একটি তদন্ত প্রতিবেদন আদালতে জমা দিতে বলেছেন।

মামলার বাদী রাসেল রানা জানান, আমি দলের একজন কর্মী। আমি কখনোই আমার নেত্রীকে নিয়ে অবজ্ঞা মানতে পারিনা। যে কমিটি হয়েছে তাতেও অসঙ্গতি রয়েছে। এ ধরনের অমার্জনীয় ভুলের জন্য আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি। এ বিষয়ে আমি আরেকটি মামলার প্রস্তুতি নিচ্ছি।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম জানান, একজন রাষ্ট্রের সম্মানিত ব্যক্তিকে ইচ্ছাকৃতভাবে প্রয়াত করে দেয়ায় আমরা এ বিষয়ে আদালতের দ্বারস্থ হয়েছি। আমরা এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদন করেছি। আদালত আমাদের মামলাটি আমলে নিয়ে থানা পুলিশকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

মামলার বিবাদী আজহারুল ইসলাম মান্নান জানান, এটি আমাদের কোন ভুল নয়। আমরা হাতে লেখা কাগজ দেয়ার পর প্রিন্টিং প্রেসে এটি ভুল করেছে। যদিও এটি অমার্জনীয় তবে এটি দলের কারো ইচ্ছাকৃত নয়। দলের ব্যক্তিদের নজরে আসামাত্র, আমার নজরে আসা মাত্রই এটি তাৎক্ষনিক সংশোধন করা হয়েছে এবং ভুল লেখা কাগজ কোথাও সরবরাহ হয়নি। ভুল তো ভুলই আমরা এ ব্যাপারে দুঃখ প্রকাশের পাশাপাশি ক্ষমা প্রার্থী। অবশ্যই আরো সতর্ক হওয়া উচিত ছিল সকলের।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution