• রাত ৯:৫৭ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল

সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২১ মে সোনারগাঁ উপজেলা নির্বাচনে ৩জন চেয়ারম্যান পদপ্রাথীসহ ৯ জনের মনোনয়ন বৈধ ঘোষনা করেছে রিটানিং অফিসার। এর মধ্যে ২জন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও ২ জন পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীকে বাতিল ঘোষনা করা হয়েছে।

আজ (২৩ এপ্রিল) মঙ্গলবার সকাল এগারোটার দিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়ন পত্র যাছাই বাছাই শেষে ৩জন চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করে বাকি ২ জন পুরুষ ও ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ঋনের কারনে প্রার্থীতা বাতিল করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, সোনারগাঁ উপজেলা নির্বাচনে ৩ জন চেয়ারম্যানসহ ৪ জন পুরুষ ভাইস চেয়ারম্যান ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে বৈধ ঘোষনা করা হয়েছে। অপরদিকে ঋণ খেলাপির দায়ে  মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কোহিনুর ইসলাম রুমা ও এডভোকেট নুরজাহান ও পুরুষ ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও জহিরুল ইসলাম খোকনের পেপারসে সমস্যা থাকার কারণে তাদের মনোনয়ন বাতিল ঘোষনা করা হয়েছে।

এ বিষয়ে বাতিল হওয়া মনোনয়ন প্রার্থীরা জানান, আমাদের সকল প্রকার পেপারস থাকার পরও আমাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আমরা হাইকোর্টে আপিল করবো। আশা করি হাইকোর্ট আমাদের প্রার্থীতা ফিরে পাবো।

আগামী ২১ মে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সোনারগাঁয়ের উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, বর্তমান ভাইস চেয়ারম্যান বাবুল ওমর ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এমএ জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাসুম চৌধুরী, সোনারগাঁ উপজেলা সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি আজিজুল ইসলাম মুকুল, সোনারগাঁ প্রোট্রি এসোসিয়েশনের সভাপতি ও ছাত্র নেতা জহিরুল ইসলাম খোকন, সোনারগাঁ শেখ রাসেল স্মৃতি সংসদের সাবেক সভাপতি আবুল ফয়েজ শিপন ও কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ মাহবুব আলম মনোনয়নপত্র দাখিল করেছেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution