• বিকাল ৫:৫০ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
সোনারগাঁ বিএনপি নেতাদের মোশারফের হুসিয়ারী

সোনারগাঁ বিএনপি নেতাদের মোশারফের হুসিয়ারী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা ও পৌরসভার বিএনপি নেতাদের হুসিয়ার করেছেন থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন। আজ শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোশারফ হোসেন তার নিজস্ব ফেসবুক আইডিতে এ হুসিয়ারী দেন। হুসিয়ারিতে তিনি লিখেন সোনারগাঁও উপজেলা ও পৌর বি এন পি এবং অংগ সংগঠনের সকল সদস্যদের আগামী ৩০ তারিখ পর্যন্ত সাবধানে চলাফেরা ও গ্রেফতার এড়িয়ে চলার জন্য সকল নেতৃবৃন্দকে অনুরোধ করা হইল।
সেই সাথে গ্রেফতার হওয়া সকল কেন্দ্রীয় রাজবন্দীর মুক্তি চাই।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

সুত্র জানায়, আজ সরকারের পদত্যাগের দাবিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে সারা দেশে বিক্ষোভ মিছিল করে। সেখানে সরকারকে পদত্যাগ করে তত্ত্ববধায়ক সরকারের অধিনে সুষ্ঠু ও নিরপেক্ষ আগামী নির্বাচন অনুষ্ঠানের জন্য আহবান করেন বিএনপি নেতারা। সেই সাথে বেগম খালেদা জিয়াসহ সকল নেতাদের নি:র্শত মুক্তি দিতে সরকারকে আহবান জানান। সুত্র আরো জানান, বিএনপির নেতাদের মুক্তি ও সরকারের পদত্যাগের জন্য যে আন্দোলন চলছে সেই আন্দোলন আরো বেগবান করতে নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে। সে আন্দোলন থামাতে সরকার আরো নেতাকর্মীকে গ্রেপ্তার করতে পারে সে আশংকা থেকে দলের নেতারা কর্মীদের গ্রেপ্তার এড়াতে নেতাকর্মীদের স্ট্যাটাসের মাধ্যমে সর্তক করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution