• সন্ধ্যা ৬:২৩ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
আবারও খোকা আবারও উন্নয়ন সুখে থাকবে জনগন এ শ্লোগানে লাঙ্গলের প্রচারনা শুরু

আবারও খোকা আবারও উন্নয়ন সুখে থাকবে জনগন এ শ্লোগানে লাঙ্গলের প্রচারনা শুরু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আবারও খোকা আবারও উন্নয়ন সুখে থাকবে জনগন এই শ্লোগান সামনে জাতীয়পার্টির মনোনীত লাঙ্গল প্রতিকে লিয়াকত হোসেন খোকার পক্ষে প্রচারনা শুরু করেছেন তার সহধর্মিনী ডালিয়া লিয়াকত। প্রতিক বরাদ্ধের পর আজ বুধবার সকাল থেকে উপজেলার বারদি ইউনিয়নে নারীদের নিয়ে প্রচারনা শুরু করেছেন। তার প্রচারনায় বারদি ইউনিয়নের শতাধিক নারী উপস্থিত ছিলেন।

এ সময় লিয়াকত হোসেন খোকার সহ ধর্মিনী ডালিয়া লিয়াকত বলেন, লিয়াকত হোসেন খোকা টানা ১০ বছর মহাজোটের এমপি সোনারগাঁবাসীর সেবা করে আসছে। তার আমলে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে তার উন্নয়ন পৌচ্ছে গেছে। পুরো উপজেলা শতভাগ বিদ্যুৎতায়িত হয়েছে। যেখানে কোন দিন কেউ ব্রিজ কালভাট নির্মাণ করার কথা চিন্তা করনি লিয়াকত হোসেস খোকা সেখানে কালভাট ব্রিজ নির্মাণ করে দিয়েছেন। শিক্ষা ক্ষেত্রে অকল্পনীয় উন্নয়ন করেছেন যার সুফল ভোগ করছে উপজেলা বাসী। তাকে যদি আগামীতেও আপনারা নির্বাচিত করেন তাহলে তার অসমাপ্ত কাজগুলো করে সোনারগাঁ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution