• দুপুর ২:৩১ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সনমান্দিতে চারজনকে কুপিয়ে আহত

সনমান্দিতে চারজনকে কুপিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ ইউপি উপজেলার সনমান্দি সোনারকান্দি গ্রামে তিনজনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোনারকান্দি গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে মো.সাইফুল ইসলাম বাদী হয়ে মনিরহোসেন গংদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার সকাল প্রায় সাড়ে হোসেন, গোলাপ হোসেনের ছেলে ফয়েজ আহমেদ, মনিরের ছেলে ছেলে আরো প্রায় ৭/৮ জন মিলে দেশীয় দোকানের সামনে আমার মেঝো চাচা মো. জাকারিয়া আলম, বড় চাচা দেলোয়ার হোসেন ও ছোট চাচা ইকবাল হোসেনের পথ রোধ করিয়া এলেপাতারি মারপিট করে শরীরের বিভিন্নস্থানে নিলা ফুলা জখম করে এবং আমার চাচার দোকানে প্রবেশ করে তার ক্যাশ বক্স থেকে প্রায় ১৫ হাজার টাকা নিয়ে যায়। আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার দুই চাচা জাকির ও দেলোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং অপর চাচা ইকবাল হোসেনকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

অপরদিকে বেলা ১১টার দিকে একই এলাকার মৃত. আবদুল সাত্তারের ছেলে মো.মনির ফাহিম, জাকিরের রাব্বি, সালাউদ্দিনের ছেলে রাহুল, মোজাম্মেলের ছেলে মুন্না এবং আবদুল সাত্তারের ছেলে গোলাপ হোসেনসহ অজ্ঞাতনামা কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সোনারকান্দি ষ্ট্যান্ডে রিপনের ছোট চাচাকে পেটে পোচ দিয়ে পেটের ভুড়ি করে মারাত্মক আহত করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution