• বিকাল ৫:৩৩ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁয়ে ৪টি ইজিবাইক চুরি, ইজি বাইকসহ গ্রেফতার ১

সোনারগাঁয়ে ৪টি ইজিবাইক চুরি, ইজি বাইকসহ গ্রেফতার ১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাবিরগঞ্জ গ্রামের একটি অটোরিক্সা গ্যারেজে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা গ্যারেজে থাকা ৪টি ইজিবাইক চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় চুরি হওয়া অটোবাইকের মালিক ইব্রাহিম বাদি হয়ে গত সোমবার রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় বিল্লাল হোসেন নামেরর এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগে ইব্রাহিম উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ গ্রামের জাহিদুল হালিমের গ্যারেজে গত ৫ জানুয়ারি দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় গাড়ি রেখে যায় গাড়ির মালিকরা। ৬ জানুয়ারি সকালে ঘুম থেকে উঠে গ্যারেজে গিয়ে দেখে গেইটের তালা ভাঙ্গা। পরে ভেতরে প্রবেশ করে দেখে গ্যারেজ থেকে ৪টি ইজিবাইক চুরি করে নিয়ে গেছে চোরেরা। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে সোনারগাঁ থানা পুলিশ মেঘনাঘাট এলাকা থেকে ১টি ইজিবাইকসহ বিল্লাল নামের এক জনকে আটক করে পুলিশ। খবর পেয়ে গাড়ির মালক ইব্রাহিম তার গাড়িটি সনাক্ত করে বিল্লাল ও সবুজের নাম উল্লেখ ও ২/৩ জনকে অজ্ঞাত নামা আসামী করে গত সোমবার রাতে সোনারগাঁ থানায় একটি চুরির মামলা দায়ের করেছে। ধৃত বিল্লাল পটুয়াখালী জেলার দশমিনা থানার খরিজা বেতাগী গ্রামের আব্দুল খালেক(স্বর্নমত)র’ ছেলে ও পলাতাক আসামী সবুজ একই এলাকার শাহ আলমের ছেলে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মানিরুজ্জামান বলেন, ইজিবাইক চুরির ঘটনায় বিল্লাল নামের এক জনকে ১টি ইজিবাইক সহ গ্রেফতার করা হয়েছে। বাকি আসামী গ্রেফতার ও ইজিবাইক উদ্ধারের জন্য অভিযান চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution