• সন্ধ্যা ৭:১৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁ থেকে ছিনতাই হওয়া ৩৭ টি গরু উদ্ধার, গ্রেফতার ৪

সোনারগাঁ থেকে ছিনতাই হওয়া ৩৭ টি গরু উদ্ধার, গ্রেফতার ৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ গত বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার টিপুরদী এলাকার মধুমতি সিএনজি পাম্পের সামনে থেকে ছিনতাইকৃত ৩৭টি গরু উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

আজ (১১ জানুয়ারী) শনিবার সন্ধ্যার দিকে ঢাকার খিলগাঁও এলাকা থেকে উদ্ধার করা হয়। এসময় ছিনতাইয়ের সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চামারখুন্ড গ্রামের সামসুল হকের ছেলে রবিউল ইসলাম ৩৭টি গরু নিয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ঢাকা মেট্টো-ট -১৫৪৫১১ একটি ট্রাকে করে বৃহস্পতিবার বিকেলে রওনা হন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী মধুমতি সিএনজি পাম্পের সামনে পৌছালে ডিবি পুলিশ পরিচয়ে ট্রাকটির গতিরোধ করে চালক শাহ আলম ও হেলপার ফরিদুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়। পরে ট্রাকটি মাওয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন ।

পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় সোনারগাঁ থানা পুলিশ অভিয়ান চালিয়ে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে ছিনতাইকৃত ৩৭ টি গরু উদ্ধার করে। এ সময় গরু ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অপরাধে নবী হোসেন, রবিন, জাকির ও মামুন নামের ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আগামীকাল সকালে রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution