• সকাল ১০:৪৪ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁ ইউএনও’র ফেসবুক আইডি হ্যাক

সোনারগাঁ ইউএনও’র ফেসবুক আইডি হ্যাক

Logo


নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা নিবার্হী কমর্কতার্র সাইদুলব ইসলামের ফেসবুক আইডি ক্লোন বা হ্যাক করা হয়েছে। গতকাল(২১ জুন) রবিবার রাতে যে কোন সময় হ্যাকারদের কবলে পড়েন ইউএনও সাইদুল ইসলাম।

উপজেলা নিবার্হী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, সবার অবগতির জন্য জানাচ্ছি, আমার ফেসবুক আইডি ক্লোন বা হ্যাক করা হয়েছে। সবাইকে অনুরোধ করছি, এই আইডি থেকে ঋৎরবহফ ৎবয়ঁবংঃ পাঠালে ধপপবঢ়ঃ না করার জন্য এবং আপত্তিকর/বাজে/অনৈতিক কোনো মন্তÍব্য/স্ট্যাটাস দেয়া ফলে তা গ্রহণ/বিশ্বাস না করার জন্য। সবাইকে আহবান জানান। বিষয়টি নিশ্চিত করে উপজেলা নিবার্হী কমর্কতার্র সাইদুল ইসলাম , এ ঘটনায় থানায় জিডি করবেন। সুতরাং কেউ সেখানে কোন স্পষ্ট করবেন না। করলে উপজেলা প্রশাসন কোন প্রকার দায়-দায়িত্ব বহন করবেন না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution