• সন্ধ্যা ৭:৪৬ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
 সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের বিরুদ্ধে সরকারী রাস্তার মাটি লুটের অভিযোগ

 সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের বিরুদ্ধে সরকারী রাস্তার মাটি লুটের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ
সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির ইসলামপুর এলাকার একটি সরকারী রাস্তার মাটি কেটে নিয়ে গেছে মেঘনা গ্রুপ নামের একটি শিল্প প্রতিষ্টান। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানকে অনুমতি ছাড়া রাস্তা কাটা ও মাটি নেওয়ার কারন দাশানোর নোটিশ নিয়েছে উপজেলা প্রকৌশলী।
জানাগেছে, উপজেলা পিরোজপুর ইউনিয়নের মেঘনা সেতু থেকে ইসলামপুর এলাকায় এলজিআরডি অর্থায়নে একটি রাস্তা তৈরী করা হয়। সম্প্রতি রাস্তাটি নতুন করে সংস্কারের জন্য এলজিআরডি ৬০ লাখ টাকা বরাদ্ধ দিয়েছে। কিন্তু মেঘনা গ্রুপ গত এক সপ্তাহ ধরে এলজিআরডির অনুমতি ছাড়া রাস্তাটি কেটে তাদের পানি নিস্কাশনের জন্য রাস্তার মাঝখান দিয়ে কেটে একটি গভীর ড্রেন তৈরী শুরু করে। রাস্তাটি কেটে রাস্তার মাটি ও ইটগুলো তারা কোম্পানীর ট্রাক দিয়ে অন্যত্র নিয়ে যায়। গতকাল রাস্তা সংস্কারের জন্য মনোনীত ঠিকাদার ইসলামপুর গেলে দেখতে পান যে রাস্তাটি তারা ইজারা নিয়েছে সে রাস্তাটি মেঘনা গ্রুপ কেটে তাদের ড্রেন নির্মান করেছে। এ ঘটনা উপজেলা প্রকৌশলীকে জানালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে মেঘনা গ্রুপকে রাস্তাটি অনুমতি ছাড়া কেন কাটা হলো এমর্মে একটি নোটিশ প্রদান করেছেন।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আলী হায়দার জানান, মেঘনা গ্রুপ তাদের অনুমতি ছাড়া তাদের না জানিয়ে রাস্তার মাঝখান দিয়ে কেটে তাদের প্রয়োজনে ড্রেন নির্মান করেছে।
অপরদিকে, মেঘনা গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার কার্তিক বাবু সাংবাদিক পরিচয় দেওয়ার পর ফোনটি কেটে দেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution