• সকাল ১১:১৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে অনিয়মের অভিযোগ

সোনারগাঁয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে অনিয়মের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের মনোনয়নপত্র দাখিল নিয়ে অনিয়মের অভিযোগ উঠেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় রোবায়েত হোসেন শান্ত নামের এক মনোনয়ন দাখিলকারী ব্যক্তি জেলা মাধ্যমিক শিক্ষা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিষয়টি স্বীকার করে বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মনোনয়নপত্র সমন্বয়ক মোস্তফা কামাল জানান, মনোনয়নপত্র জমা নিয়ে কোন অনিয়ম করা হয়নি। যথাযথ নিয়ম নেমে মনোনয়নপত্র জমা নেওয়া হয়ছে।

রোবায়েত হোসেন শান্ত তার অভিযোগে উল্লেখ করেন, সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস গত ৯ জুলাই বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা করেন। বিধি মোতাবেক মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ গত ১৪ থেকে ১৬ জুলাই। তিনি একজন প্রার্থী হিসেবে গত ১৬ জুলাই মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়ন পত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামালের নিকট জমা দেন এবং মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় পর্যন্ত সেখানে অবস্থান করেন। সেই সময় একই পদে হাজী মোঃ মোতালেব নামের আরেক ব্যক্তিও মনোনয়নপত্র জমা দেন। সে মনোনয়নপত্রে জাহাঙ্গীর হোসেন নামের এক ব্যক্তি প্রস্তাবকারী হিসেবে যে মনোনয়নপত্রে স্বাক্ষর করে। মনোনয়নপত্র জমা দেওয়ার একদিন রোবায়েত হোসেন শান্ত জানতে পারেন হাজী মোঃ মোতালেব হোসেন যে মনোনয়নপত্রটি জমা দিয়েছেন সেটা জাহাঙ্গীরের নামে জমা হয়েছে আসলে হাজী মোতালেব কোন প্রার্থী না। এমতাবস্থায় শান্ত অভিযোগ করেন মনোনয়নপত্র জমার শেষ দিন ও শেষ সময় পর্যস্ত যেখানে মনোনয়নপত্রে মোতালেবের নাম ছিল কিভাবে একদিন পর সে মনোনয়ন পত্রে জাহাঙ্গীর হোসেনের নামে জমা হলো। শান্তর অভিযোগ প্রধান শিক্ষক রাতের আধারে হাজী মোতালেব হোসেনের মনোনয়নপত্রটি সরিয়ে সেখানে জাহাঙ্গীর হোসেনের নামে মনোনয়নপত্র জমা নিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান বলেন, বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে কিছু অনিয়মের কথা শুনেছি। সেখানে নাকি অর্থের বিনিময়ে পদ-পদবী বিক্রি হেেচ্ছ। আমরা এ অভিযোগগুলি খতিয়ে দেখছি। অনিয়ম পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution