• সকাল ৭:৩০ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে ১লাখ মিটার জাল জব্দ তিন জনকে জরিমানা

সোনারগাঁয়ে ১লাখ মিটার জাল জব্দ তিন জনকে জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ইলিশ মাছ প্রজজন সময়ে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১ মিটার টোনা জাল ও ১৪ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়েছে। এসময় মাছ ধরার অপরাধে তিন জেলেকে জরিমানা করা হয়েছে।

সোনারগাঁ উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার জানান, সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে টোনা জাল ফেলে মাছ ধরার অপরাধে পাগলা কোষ্টগার্ড ও সোনারগাঁ উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযানে মেঘনা নদীর নুনেরটেক ও চরকিশোরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ মিটার জাল জব্দ ও ১৪ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়েছে। মাছ ধরার অপরাধে এ সময় তিন জেলেকে আটক করা হয়েছে। আটককৃতদের বিভিন্ন মেয়াদে মামলা দায়ের করে ১৫ শত টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন মৎস্য অধিদপ্তর ঢাকা বিভাগের উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, নারায়ণগঞ জেলা মৎস্য কর্মকর্তা, আয়নাল হক, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুবাইয়া খান, নারায়ণগঞ্জ সদর মোসাঃ শাহরিয়ার সালমা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution