• বিকাল ৫:৫৪ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে স্ক্রাব ভর্তি ট্রাক ছিনতাই ও চালককে অপহরনের অভিযোগ

সোনারগাঁয়ে স্ক্রাব ভর্তি ট্রাক ছিনতাই ও চালককে অপহরনের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে পুলিশ পরিচয় দিয়ে স্ক্রাব লোহা ভর্তি ট্রাকসহ চালক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মেঘনা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক মালিক বাদী বুধবার দুপুরে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করেন, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরীর প্রতাব নগর এলাকার ব্যবসায়ী আবুল হোসেন মুন্সিগঞ্জের গজারিয়ার পুরান বাউশিয়া এলাকার আজিজুল ইসলাম আজিজ, আমিনুল ইসলাম বাবুর সাথে দীর্ঘদিন যাবত ব্যবসা পরিচালনা করে আসছে। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আজিজ, বাবুসহ ৩/৪ জন মেঘনা ঘাট এলাকায় ব্যবসা প্রতিষ্টান সামনে এসে পুলিশ পরিচয়ে কর্মচারীদের ভয়ভীতি দেখিয়ে ৬ লাখ টাকা মূল্যে স্ক্রাব লোহা ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো- ট ১১-৬২৯৫) ছিনতাই করে নিয়ে যায়। এসময় তারা ট্রাকের চালক মো: আমির (৪০) কে অপহরণ নিয়ে যায়। পরে জানতে পারে ব্যবসায়ী লেনদেনের জের ধরে আজিজ ও বাবু ট্রাকের চালক, মালামাল ও ট্রাক ছিনতাই করে। তারা মোবাইল ফোনে তাকে ও তার বড় ভাইকে প্রাণনাশের হুমকি ও ট্রাক বিক্রি করে দিবে বলে হুমকি দিচ্ছে । এ ঘটনায় বুধবার দুপুরে স্ক্রাব লোহা ভর্তি ট্রাক মালিক আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ট্রাক ছিনতাইয়ের ঘটনা একটি অভিযোগ পাওয়া গেছে। আর্থিক লেনদেনের ঘটনায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution