• দুপুর ১:৫২ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলতে মুসল্লিদের আহবান কায়সার-কালামের

করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলতে মুসল্লিদের আহবান কায়সার-কালামের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বর্তমান করোনাকালীন সময়ে সরকারের দেয়া বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মুসল্লিদের আহবান জানিয়েছেন সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত ও নারায়ণগঞ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

আজ (১৪ জানয়ারী) শুক্রবার দুপুরে মোগরাপাড়া চৌরাস্তা জামে মসজিদে জুম্মার নামাযের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তারা এ আহবান জানান।

বক্তব্যে নারায়ণগঞ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন, রোগ বালা মসিবত আল্লাহ তালার দান। আল্লাহ তালা যেমন রোগ বালা মসিবত আমাদের দিয়েছেন তেমনি সুস্থ থাকার জন্য ঔষধও দিয়েছেন। আপনারা জানেন বর্তমানে আল্লাহতালা সারা পৃথিবীর মানুষকে করোনা ভাইরাসের মতো একটা মহামারি রোগ দিয়েছেন। যে রোগে সারা পৃথিবীতে এ পর্যন্ত অর্ধকোটির বেশী মানুষ মারা গেছেন। সেখানে আমাদের বাংলাদের বাংলাদেশেও ২৮ হাজারের মতো মানুষ মারা গেছেন। আল্লাহ অশেষ রহমত আমাদের মতো ঘনবসতি পূর্ণ দেশে করোনায় তেমন ক্ষতি করতে পারেনি। গত দুই বছরে করোনার দুটি ঢেউ বয়ে গেছে বর্তমানে ৩য় ঢেউ চলছে। এই ৩য় ঢেউ থেকে বাঁচতে হলে আমাদের সবাইকে মাস্ক পড়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এসময় তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করে তার জন্য দোয়া প্রার্থনা করেন।

কায়সার হাসনাত বলেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সকলকে সচেতন হতে হবে। নিজ থেকে শুরু করে প্রতিটি পরিবারকে রক্ষা করতে হবে সেজন্য সবাই মাস্ক পরিধান করতে হবে, নাকে মুখে হাত দেয়া থেকে বিরত থাকতে হবে সব সময় হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে। পরিশেষে তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করে তার পিতা-মাতার জন্য সকলের নিকট দোয়ার দরখাস্ত করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution