• রাত ১১:৪৭ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
গার্মেন্ট কর্মীকে মুরগীর খামারে ধর্ষণ

গার্মেন্ট কর্মীকে মুরগীর খামারে ধর্ষণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ফতুল্লায় এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের অভিযোগে তিন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ( ২১ মার্চ ) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে ২১ মার্চ সকালে ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার হাটপাচিলের মৃত আয়নালের ছেলে আলমগীর হোসেন ওরফে জনি (২৭), ফতুল্লা থানার ইসদাইর (গাবতলীর) দোহার ভিলার আলমাছ ঢালীর ছেলে মাহফুজুর রহমান ওরফে মুন্না (২৬), আড়াই হাজার থানার পাচঁ আনির মোঃ আব্দুল হাইয়ের ছেলে মো. আব্দুল গাফফার (২৫)।

পুলিশ জানায়, আলমগীর ও পোশাক শ্রমিক মাসদাইরস্থ একটি গার্মেন্টসে কর্মরত ছিলো। সেখানে চাকুরী করাকালীন সময়ে আলমগীর তাকে কু – প্রস্তাব দেয়। এতে সে অসম্মতি জানিয়ে বিষয়টি কর্তৃপক্ষকে আলমগীরকে জানালে চাকুরীচ্যুত করে। পরে সে অন্যত্র চাকুরী নেয়।

রোববার (২০ মার্চ) রাত ৮ টার দিকে ওই পোশাক শ্রমিক নিজ কর্মস্থল থেকে বের হলে আলমগীরের সাথে তার দেখা হলে কৌশলে তাকে একটি অটোরিক্সায় করে বক্তবলী চর রাজাপুরস্থ শুক্কুর আলীর হাঁস-মুরগির খামারে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে আলমগীর তাকে জোড় পূর্বক দুই দফায় ধর্ষণ করার পর সেখান থেকে চলে যায়। পরে তার সহযোগি মুন্না ও গাফফার তাকে রাতভর আটকে রেখে একাধিকবার পালাক্রমে ধর্ষণ করে। এতে সে অসুস্থ হয়ে পড়লে সকাল আটটার দিকে খামার থেকে তাকে বের করে একটি অটোরিক্সায় তুলে দেয়। এ সময় ধর্ষণকারীরা ধর্ষিতার ব্যবহৃত মোবাইল ফোনটিও রেখে দেয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution