• দুপুর ২:৩২ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা
জাতীয়পার্টির ব্যানার পিছনে রেখে আওয়ামীলীগ নেতার প্রস্তুতি সভা

জাতীয়পার্টির ব্যানার পিছনে রেখে আওয়ামীলীগ নেতার প্রস্তুতি সভা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জাতীয়পার্টির ব্যানার পিছনে সাটিয়ে শেখ হাসিনার জনসভা সফল করতে এক প্রস্তুতি সভার আয়োজন করে বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুল ইসলাম আজিজ। তার এই প্রস্তুতি সভা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আওয়ামীলীগ নেতাদের মধ্যে মিশ্ন প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নেতারা বলেন আজিজুল ইসলাম আজিজ আওয়ামীলীগের একজন সহ-সভাপতি। দলের শীর্ষ পর্যায়ে থেকে একজন আওয়ামীলীগ নেতা জাতীয়পার্টির ব্যানার টানিয়ে আওয়ামীলীগ নেত্রীর আগমনের প্রন্তুতি সভা করা বেমানান। এটা আওয়ামীলীগের সাংগঠনিক বর্হিভুত কাজ। এরজন্য আওয়ামীলীগ নেতার সাংগঠনিক নিয়মানুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া দরকার। আওয়ামীলীগ কি পচাঁ দল যে জাতীয়পার্টির ব্যানার টানিয়ে সভা করতে হবে।

জানাগেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী ৪ই জানুয়ারী নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়ামে এক বিশাল জনসভা করবেন। সেই উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার বন্দর ছাড়া ৪টি উপজেলার নৌকার মনোনয়ন প্রাপ্ত এমপিরা তাদের নেতাকর্মীদের নিয়ে জনসভায় যোগ দিবেন। এ উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান গত ৩০ তারিখে নারায়ণগগঞ্জে একটি প্রস্তুতি সভা করে। সেই সভায় সবাই নির্দেশ দেয়া হয় প্রতিটি উপজেলায় আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করে শেখ হাসিনার সমাবেশে যোগ দিতে। সে উপলক্ষে বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুল ইসলাম আজিজ একটি প্রস্তুতি সভা করে। সেখানে দেখা যায় স্থানীয় নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি জাতীয়পার্টির মনোনীত এমপি সেলিম ওসমানের ব্যানার পিছনে টানিয়ে প্রস্তুতি সভার বক্তব্য দিতে। সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বন্দর উপজেলা আওয়ামীলীগের মধ্যে মিশ্ন প্রতিক্রিয়া দেখা দেয়।

এ ব্যাপারে বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুল ইসলাম আজিজের সাথে যোগাযোগ করা হলে তিনি তার ব্যবহৃত মোবাইল ফোনটি রিসিভ করেননি।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution