• রাত ৪:৩৬ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু

নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: উপজেলা আহবায়ক কমিটি থেকে পদত্যাগের পর এবার স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনের ঘোষনা দিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। আজ সোমবার বিকেলে মোগরাপাড়া ইউনিয়নবাসীর উদ্যোগে আয়োজিত এক সভা শেষে তিনি সকলের অনুরোধে নির্বাচনী মাঠে লড়াই করার ঘোষনা দেন। এর আগে সকাল বেলা মোগরাপাড়া একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে উপজেলা আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেন।

গত ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন চান আরিফ মাসুদ বাবু। অপরদিকে আওয়ামীলীগের মনোনয়ন চান জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনি। গত শুক্রবার আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে আরিফ মাসুদকে বাদ দিয়ে সোহাগ রনিকে নৌকার মনোনয়ন দেন। ক্ষোভে আজ সোমবার সংবাদ সম্মেলন করে আরিফ মাসুদ বাবু আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution