• রাত ৯:১৯ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
গভর্নিং বডির নির্বাচনে প্রচারনায় এগিয়ে মিজানুর রহমান

গভর্নিং বডির নির্বাচনে প্রচারনায় এগিয়ে মিজানুর রহমান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গভর্নি বডির নির্বাচনে ৩ প্রার্থীর মধ্যে প্রচার প্রচারনা ও অভিভাকদের সমর্থনে অনেকটাই এগিয়ে আছেন সফল সংগঠক, সাংবাদিক ও শিক্ষানুরাগী মিজানুর রহমান মামুন।
আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য গভর্নিং বডির নির্বাচনে তিনি ৭ নং ব্যালটে প্রতিদ্বন্ধিতা করছেন। তার সাথে আরো দুই প্রার্থী হলেন সফিকুল ইসলাম (৬নং ব্যালট) ও তারিক মোল্লা (৮নং ব্যালট)। এরা দুজনই পৌর এলাকার লাহাপাড়া গ্রামের বাসিন্দা। অপরদিকে মিজানুর রহমান পৌর এলাকার তাজপুর গ্রাম থেকে প্রতিদ্ব›িদ্বতায় নেমেছেন।
সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গভর্নি বডির অভিভাবক সদস্য পদে  ইতিমধ্যে অভিভাবকদের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন মিজানুর রহমান।
তিনি বলেন, আমি তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছি। শিক্ষার উন্নয়ন নিয়ে কাজ করছি। সম্মানিত অভিভাবকরা আমাকে নির্বাচিত করলে ঐতিহ্যবাহী সোনারগাঁ জি. আর ইনস্টিটিউশনে শিক্ষার মানোন্নয়নসহ সার্বিক উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।
৭নং ব্যালটে প্রতিদ্বন্ধিতাকারী মিজানুর রহমান বিভিন্ন জাতীয় ও আন্তজার্তিক সংগঠনের সাথে জড়িত। পাশাপাশি তিনি সাংবাদিকতা পেশায়ও যুক্ত রয়েছেন। স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন দৈনিক আমাদের সময় পত্রিকায়। সুজন-সুশাসনের জন্য নাগরিক সংগঠনে সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক, জাতীয় কণ্যাশিশু অ্যাডভোকেসি ফোরামের সোনারগাঁ শাখার সাংগঠনিক সম্পাদক, স্বেচ্ছাব্রতী প্রশিক্ষক দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ,  সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিরাপদ সড়ক চাই নারায়ণগঞ্জ জেলা শাখা ও সোনারগাঁ প্রেস ক্লাবের অর্থ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন তার সমর্থকরা।
মিজানুর রহমানের সমর্থকরা জানান, তিন প্রার্থীর মধ্যে জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছে মিজানুর রহমান। বিদ্যালয়ের গভর্নিং বডিতে শিক্ষিত ব্যক্তির প্রয়োজন। মিজানুর রহমান উচ্চ শিক্ষিত ও সৎ মানুষ তাই সে এ প্রতিষ্ঠানের জন্য একজন যোগ্য প্রার্থী। আশা করি তার জয় সুনিশ্চিত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution