• রাত ২:১২ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
গভর্নিং বডির নির্বাচনে প্রচারনায় এগিয়ে মিজানুর রহমান

গভর্নিং বডির নির্বাচনে প্রচারনায় এগিয়ে মিজানুর রহমান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গভর্নি বডির নির্বাচনে ৩ প্রার্থীর মধ্যে প্রচার প্রচারনা ও অভিভাকদের সমর্থনে অনেকটাই এগিয়ে আছেন সফল সংগঠক, সাংবাদিক ও শিক্ষানুরাগী মিজানুর রহমান মামুন।
আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য গভর্নিং বডির নির্বাচনে তিনি ৭ নং ব্যালটে প্রতিদ্বন্ধিতা করছেন। তার সাথে আরো দুই প্রার্থী হলেন সফিকুল ইসলাম (৬নং ব্যালট) ও তারিক মোল্লা (৮নং ব্যালট)। এরা দুজনই পৌর এলাকার লাহাপাড়া গ্রামের বাসিন্দা। অপরদিকে মিজানুর রহমান পৌর এলাকার তাজপুর গ্রাম থেকে প্রতিদ্ব›িদ্বতায় নেমেছেন।
সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গভর্নি বডির অভিভাবক সদস্য পদে  ইতিমধ্যে অভিভাবকদের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন মিজানুর রহমান।
তিনি বলেন, আমি তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছি। শিক্ষার উন্নয়ন নিয়ে কাজ করছি। সম্মানিত অভিভাবকরা আমাকে নির্বাচিত করলে ঐতিহ্যবাহী সোনারগাঁ জি. আর ইনস্টিটিউশনে শিক্ষার মানোন্নয়নসহ সার্বিক উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।
৭নং ব্যালটে প্রতিদ্বন্ধিতাকারী মিজানুর রহমান বিভিন্ন জাতীয় ও আন্তজার্তিক সংগঠনের সাথে জড়িত। পাশাপাশি তিনি সাংবাদিকতা পেশায়ও যুক্ত রয়েছেন। স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন দৈনিক আমাদের সময় পত্রিকায়। সুজন-সুশাসনের জন্য নাগরিক সংগঠনে সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক, জাতীয় কণ্যাশিশু অ্যাডভোকেসি ফোরামের সোনারগাঁ শাখার সাংগঠনিক সম্পাদক, স্বেচ্ছাব্রতী প্রশিক্ষক দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ,  সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিরাপদ সড়ক চাই নারায়ণগঞ্জ জেলা শাখা ও সোনারগাঁ প্রেস ক্লাবের অর্থ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন তার সমর্থকরা।
মিজানুর রহমানের সমর্থকরা জানান, তিন প্রার্থীর মধ্যে জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছে মিজানুর রহমান। বিদ্যালয়ের গভর্নিং বডিতে শিক্ষিত ব্যক্তির প্রয়োজন। মিজানুর রহমান উচ্চ শিক্ষিত ও সৎ মানুষ তাই সে এ প্রতিষ্ঠানের জন্য একজন যোগ্য প্রার্থী। আশা করি তার জয় সুনিশ্চিত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution