• সন্ধ্যা ৭:১৫ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
মোগরাপাড়া ফুটওভার ব্রিজ বন্ধ, বিকল্প পথ ব্যবহারের অনুরোধ

মোগরাপাড়া ফুটওভার ব্রিজ বন্ধ, বিকল্প পথ ব্যবহারের অনুরোধ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মহাসড়কের উপর জনসাধারনের জন্য নির্মিত ফুটওভার ব্রিজটি সংস্কার কাজ করায় সাময়িক ভাবে জনসাধারনের চলাচলের জন্য বন্ধ ঘোষনা করেছে সড়ক ও জনপথ বিভাগ নারায়ণগঞ্জ। ফুটওভার ব্রিজের পরিবর্তে বর্তমানে লিজা পাম্পের পাশ দিয়ে মহাড়কের উপর জেব্রা ক্রসিং করে দেওয়া চিহৃ দিয়ে জনসাধারনকে পারাপারের জন্য অনুরোধ জানানো হয়েছে।

সড়ক ও জনপথ বিভাগ নারায়ণগঞ্জ জানান, গত এক বছর ধরে মহাসড়কের উপর দিয়ে চলাচলরত বিভিন্ন পন্যবাহি ট্রাক ও লরি অধিক উচ্চতা সম্পুন মালামাল পরিবহন করায় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ফুটওভার ব্রিজটির পিলারের কয়েকটি স্থানে নাট ও স্কু ছুটে ফাটলের সৃষ্টি হয়েছে। এতে মারাত্মক ঝুঁকিতে পড়েছে ব্রিজটি। এছাড়া ব্রিজটিতে ফুটওভারের ব্যবহার করা লৌহার পাটাতনগুলোও জ্বালা ছুটে গিয়ে উচু নিচু হয়ে গেছে। জনসাধারন চলাচলের সময় কটকট করে বিকট শব্দ করে। এমতাবস্থায় আমাদের প্রকৌশলীরা ব্রিজটিকে ঝুঁকিপুর্ন ঘোষনা করে। ঝুঁকিপুন ব্রিজটি সংস্কারের জন্য (৯ এপ্রিল) বুধবার দুপুর থেকে অনুষ্ঠানিক ভাবে বন্ধ ঘোষনা করা হয়। ফলে জনসাধারনের চলাচলের জন্য লিজা পাম্পের পাশ দিয়ে মহাসড়কের উপর একটি জেব্রা ক্রসিং করে দেওয়া হয়েছে। যতদিন পর্যন্ত ফুটওভার ব্রিজটি সংস্কার সর্ম্পূন না হয়ে ততদিন পর্যন্ত বিকল্প পথ ব্যবহার করার জন্য জনসাধারনকে অনুরোধ জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগ।

 

নিউজ সোনারগাঁ২৪ডটকম, ৯ এপ্রিল বুধবার ২০১৮ইং


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution