• সন্ধ্যা ৭:১৬ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
পুলিশের সহায়তায় ছিনতাই হওয়া বাইকটি ফিরে পেল শাহানাজ

পুলিশের সহায়তায় ছিনতাই হওয়া বাইকটি ফিরে পেল শাহানাজ

Logo


বাইক হারানোর ১৪ ঘন্টা পর সেটি ফেরত পেলেও এক মিনিটের জন্য হেলমেটটি মাথা থেকে খোলেননি জীবিকা হিসেবে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং বেছে নেওয়া শাহনাজ আক্তার পুতুল।

শাহনাজ বলেন, আমি হেলমেট পড়ে থাকলে মনে হয় আমার সঙ্গে বাইক আছে, আসলে ছিনতাইকারী বাইক না আমার রিযিক নিয়ে গিয়েছিল।

বুধবার দুপুরে তেজগাঁও পুলিশের বিভাগীয় উপ কমিশনারের অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শাহনাজ বলেন, আমার দুই ছেলেমেয়েকে সকাল হলেই টিফিন বাবদ ১০০ টাকা দিতে হয়, আমি দিন আনি দিন খাই। ছিনতাইকারী জনি আমার রিযিকটাই নিয়ে গিয়েছিল।

‘বাইক হারানোর পর আমি দিশেহারা হয়ে গিয়েছিলাম, সবাই আমাকে বলেছে এই বাইক আর ফিরে পাওয়া যাবে না, পুলিশ বাইক খুঁজে দিতে দিতে বাইক বিক্রি করা হয়ে যাবে। বাসায় মা বকেছে কেন অপরিচিত মানুষকে বাইক দিলাম।’

পুলিশ ও গণমাধ্যমকর্মীদের কৃতজ্ঞতা জানিয়ে শাহনাজ বলেন, সত্যি আমি পুলিশ ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ, আপনারা আমার রিযিক ফিরিয়ে দিয়েছেন। পুলিশ চাইলে সব পারে, আমি অভিভূত যে এক রাতের মধ্যেই পুলিশ আমার বাইক ফিরিয়ে দিয়েছে।

শাহনাজ বলেন, বাইক হারানোর পর অনেকেই আমাকে নতুন বাইক দিতে চেয়েছেন, কিন্তু আমার কারো কাছে হাত পাতার স্বভাব নেই। এটা আমার অহংকার না এটা আমার নীতি।

আমাকে পারলে বাইক চালানো সম্পর্কিত কোন স্থায়ী কাজ দেন, যেটা করে আমি আমার সন্তানদের পর্যাপ্ত সময় দিয়ে লালন পালন করতে পারি। সন্তানদের সময় না দিয়ে আমি টাকা আয় করতে চাই না।

সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বলেন, আমাদের কাছে বিষয়টি আমলে আসার পর থেকেই আমরা গুরুত্ব দিয়ে কাজ চালিয়ে যাই। আমরা তথ্যপ্রযুক্তির মাধ্যমে জনির বোনের ঠিকানায় যাই, সেখান থেকে বেশ কিছু তথ্য পাই, পরে নারায়নগঞ্জের ফতুল্লার রঘুনাতপুরের বাসায় জনি (জোবায়দুল ইসলাম জনি) থাকতে পারে। পরে ঢাকা থেকে তেজগাঁও বিভাগের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (এসি) আবু তৈয়ব মোহাম্মদ আরিফের নেতৃত্বে শের এ বাংলা নগর থানার ওসি (অপারেশন) আহাদসহ একটা ফোর্স ওই এলাকায় যায়। রঘুনাতপুরের এলাকাবাসী আর আমাদের কিছু প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বাইকসহ জনিকে রাত সাড়ে তিনটার দিকে গ্রেপ্তার করা হয়।

আসামি জনি সম্পর্কে জানতে চাইতে বিপ্লব কুমার সরকার বলেন, জনির উদ্দেশ্য ছিল শাহনাজের বিশ্বাসকে পুঁজি করে প্রতারণা করে বাইক চুরি করা। তবে জনি আরো কোনো বাইক চুরির সঙ্গে সম্পৃক্ত কিনা সেটা রিমান্ডে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তা জানা যাবে। আমরা আদালতের কাছে আজ রিমান্ড চাইব।

সংবাদ সম্মলনের শেষে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের পক্ষ থেকে শাহনাজকে আর্থিক সহায়তা করা হয়। সবশেষে শাহনাজকে তার বাইকের চাবি হাতে তুলে দেন বিপ্লব কুমার সরকার। শাহনাজ মাতৃস্নেহে বাইকটি জড়িয়ে ধরে বীরদর্পে বাইক চালিয়ে উপ-কমিশনারের অফিস ছেড়ে যান।তথ্যসুত্র চ্যানেল আই


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution