• রাত ৮:৩৪ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে নারীসহ ৫ জনকে পিটিয়ে আহত করায় মোশারফের বিরুদ্ধে মামলা

সোনারগাঁয়ে নারীসহ ৫ জনকে পিটিয়ে আহত করায় মোশারফের বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে নারীসহ ৫জনকে পিটিয়ে ও কুপিয়ে হাত পা ভেঙ্গে দেওয়ায় ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন বাদি হয়ে গতকাল সোমবার রাতে এ মামলাটি দায়ের করেন। পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোশারফ হোসেনকে প্রধান আসামী করে ৩২ ৮জনের নাম উল্লেখ করে আরো ২০/২৫জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার জাকির হোসেন উল্লেখ করেন, উপজেলার কান্দারগাঁও গ্রামে ক্রিকেট খেলা নিয়ে পিরোজপুর যুবলীগের সভাপতি জাকির পক্ষের তারা মিয়ার ছেলে জাকারিয়া, মোজাম্মেলসহ ১০-১২জনের একটি দল বজলু সরকারের পক্ষের শাহজালালকে মারধর করে। এ নিয়ে ওই এলাকায় একটি বিচার শালিস হয়। বিচার শালিসের রায় শাহজালালের বিপক্ষে দেয় জাকির পক্ষের দুদু মিয়া ও তাদের অনুসারীরা। এ ঘটনায় গতকাল সোমবার সকাল ৮টার দিকে দুদু মিয়া মোগরাপাড়া চৌরাস্তায় তার দোকানে যাওয়ার পথে কান্দারগাঁও ব্রীজ এলাকায় শাহজালালের নেতৃত্বে রফিক, শামীম, সবুজ, বিল্লাল, কাউসার, মাসুম, হাবুল ও আসিফসহ ২০-২৫জনের একটি দল দেশীয় অস্ত্র টেঁটা, দা, রামদা, লোহার রড, হকিস্টিক নিয়ে দুদু মিয়াকে পিটিয়ে বাম হাত ও ডান পা ভেঙ্গে দেয়। ডাক চিৎকারে দুদু মিয়ার আত্মীয় লিটন, তারা মিয়া, মোতালেব ও নুরজাহান বেগম ঘটনাস্থলে এলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে হাত পা ভেঙ্গে দেয়। এ ঘটনায় সোমবার রাতে জাকির হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution