• রাত ১১:৫৩ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
আওয়ামীলীগের শক্তি আওয়ামীলীগের ঐক্য. কায়সার হাসনাত

আওয়ামীলীগের শক্তি আওয়ামীলীগের ঐক্য. কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁয়ে আওয়ামীলীগের নিজস্ব দ্ধন্দের কারণে বারবার বাঁধাপ্রাপ্ত হয়েছে। সেই দ্বন্ধকে পুঁজি করে অন্য দলের নেতারা এখানে সুযোগ নিয়েছে। তারা ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে বারবার ফাটল সৃষ্টি করে মনোনয়ন ফয়দা নিয়েছে এবং তারা সফলতাও পেয়েছে। বর্তমান উপজেলা আওয়ামীলীগ আগের চেয়ে অনেক শক্তিশালী। আমরা যারা আওয়ামীলীগ করি তারা অন্য দলের ফয়দা লুটের কারন বুঝে গেছি। এখন আমরা আগের চেয়ে অনেক ঐক্যবদ্ধ। এই ঐক্য থেকে আগাসীতে সোনারগাঁয়ে মনোনয়ন নিয়ে আসবো।

আজ (২৫ জুলাই) সোমবার বিকলে কাঁচপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের প্রধান কার্যালয় এর উদ্বোধনকালে পধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সবুর খাঁনের সভাপতিত্বে কার্যালয় উদ্ধোধন অনুষ্ঠানে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়াশীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা, আহবায়ক কমিটির সদস্য জামান, মোস্তাফিজুর রহমান মাসুম, সাবেক জেলা পরিষদের সদস্য নুরে আলম খাঁনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution