• সকাল ৭:৩২ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে তালাকপ্রাপ্ত নারীসহ তার পরিবারকে ৯দিন ধরে গৃহবন্দি রাখার অভিযোগ

সোনারগাঁয়ে তালাকপ্রাপ্ত নারীসহ তার পরিবারকে ৯দিন ধরে গৃহবন্দি রাখার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পুরান কাঁচপুর খালপাড়ে ভবনসহ বাড়ি দখল করতে ৯দিন ধরে স্থানীয় ভূমিদস্যুরা তালাকপ্রাপ্ত রোমানা আক্তার (৪২), তার শিশু ছেলে আব্দুল্লাহ সাউদ সোহান (১১), তার মেয়ে সুমাইয়া সাউদ (২৩) ও নাতনী ওয়াহিয়া আক্তার (৬) শিশু ও নারীসহ ৪জনকে ভবনে তালাবদ্ধ করে পানি ও গ্যাস লাইন বিচ্ছিন্ন করে ৯দিন ধরে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালিয়ে আসছে। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা তাদের বাড়িতে গিয়ে তাদের সাথে কথা বলে স্থানীয় প্রশাসন অবহিত করেছে।

ভুক্তভোগী রোমানা আক্তার জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পুরান কাঁচপুর খালপাড় গ্রামের ভূমিদস্যু শাহজাহান (৪০), রাজু (৩৫), সিফাত (২৬), আব্দুর রব মিয়া (৫৫), আব্দুল আউয়াল (৫৮) ও খোকাসহ (৪০) ৮-১০জন মিলে একটি চক্র গত ৮দিন ধরে তাদের ভবনের বাহিরে ও ছাদের গেইটে তালা লাগিয়ে অবরুদ্ধ করে রেখেছে। এমনকি পানি ও গ্যাসের লাইন বিচ্ছিন্ন করে দিয়েছে। বর্তমানে রোমানা আক্তার তার মেয়ে ও শিশু ছেলে এবং নাতনীসহ অর্ধঅনাহারে দিন যাপন করছেন।

তিনি আরো জানান, তিনি হৃদরোগে আক্রান্ত বাহির থেকে ঔষধ আনতেও পারছেন না। হাসান নামে এক প্রতিবেশী তাদেরকে জানালা দিয়ে খাবার দিতে আসলে, তার উপরও হামলা চালায় ওই ভূমিদস্যু চক্রটি। স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে তাদেরকে উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের ও র্যাবের সাহায্য কামনা করেন। তারা অভিযোগ করেন গত বুধবার দুপুরে ও রাতে দুই দফা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলেও তাদের উদ্ধার করেনি পুলিশ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন জানান, আমি বিষয়টি জানার সাথে সাথে তাদের উদ্ধারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছি। তারা তাদের উদ্ধার করবে কিন্তু এখনো পর্যন্ত উদ্ধার হয়নি জেনে তিনি বিষয়টি এখনি দেখছেন বলে জানান।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ জানান, বিষয়টি তার জানা নেই। গৃহবন্দি পরিবারকে উদ্ধারের জন্য তিনি তাদের ঠিকানা চেয়েছেন প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution