• বিকাল ৩:২৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
আ.লীগে কোনো সন্ত্রাস-চাঁদাবাজের ঠাঁই নেই: এমপি কায়সার হাসনাত

আ.লীগে কোনো সন্ত্রাস-চাঁদাবাজের ঠাঁই নেই: এমপি কায়সার হাসনাত

Logo


রুহুল আমিন: নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, আওয়ামী লীগে কোনো সন্ত্রাস ও চাঁদাবাজের ঠাঁই নেই। ক্লিন ইমেজের নেতাদের মাধ্যমে সোনারগাঁকে একটি স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলা হবে। যারা দলের নাম ভেঙে গরীবের হক নষ্ট করে তাদের ব্যাপারে কঠিন পদক্ষেপ নেওয়া হবে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা হুমায়ূন চেয়ারম্যানের বাড়িতে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

কায়সার বলেন, কোনো ধরনের বিতর্কিত, দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের স্থান সোনারগাঁ আওয়ামী লীগে দেওয়া যাবে না। আমরা সবাইকে নিয়ে সোনারগাঁকে সুন্দর ও আধুনিক নগরী হিসিবে গড়ে তুলব। আমি সবার চাওয়া-পাওয়া শুনে সে অনুযায়ী কাজ করব।

তিনি বলেন, ১০ বছর সোনারগাঁবাসী ছিল অবহেলিত। কারণ এখানে রাতের আঁধারে বিনা ভোটে ১০ বছর এমপি ছিল। যার কারণে তিনি জনগণের জন্য কোনো কাজ করেনি। সেটি সব চেয়ারম্যানরা স্পষ্ট করে বলেছে জাতীয় পার্টির এমপি এখানে কাউকে মূল্যায়ন করেনি এবং কাউকে কোনো কাজ দেননি। এবারও অনেক ষড়যন্ত্র হয়েছিল যাতে এখানে নৌকার এমপি না থাকে।

তিনি আরও বলেন, জনগণ ১০ বছরের অত্যাচার ও নির্যাতন ব্যালটের মাধ্যমে প্রমাণ করেছে, এখানে নৌকা ছাড়া অন্য কোনো দলের স্থান নেই। সোনারগাঁয়ে ভোটের একটা প্রতিযোগিতা ছিল কার থেকে কত ভোট নৌকায় দিতে পারে। আমিও সবার মনের আশা পূরণ করার চেষ্টা করব।

এমপি কায়সার বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পরিশ্রম ও দূরদর্শী নেতৃত্বে আজ দেশের সব জায়গায় উন্নয়নের ছোয়া লেগেছে। গ্রাম-গঞ্জের রাস্তাঘাট আজ আর কাঁচা নেই। অথচ এই উন্নয়ন বাধাগ্রস্ত করতে আজ ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক ও সচেতন থাকতে হবে। আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকতে হবে। যেন কোনো অপশক্তি রাজনীতির নামে অপরাজনীতি করতে না পারে।

জামপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ হুমায়ূন কবির ভূঁইয়ার সভাপতিত্বে ও সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সামসুল ইসলাম ভ‚ঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার ফেন্সী, বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন বাবুল, বৈদ্যেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন সরকার, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসাইন প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution