• সকাল ৯:৪৬ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
নারায়ণগঞ্জে চাঁদার দাবিতে প্রকৌশলীকে মারধর

নারায়ণগঞ্জে চাঁদার দাবিতে প্রকৌশলীকে মারধর

Logo


উপজেলার পেরাব উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজ দ্বিতীয় ও তৃতীয়তলার ছাদ ঢালাই  চলাকালীন সময়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আরিফুল হককে পিটিয়ে আহত করে ও হুমকি ধামকি দেয় রিয়েল মোল্লা ও সাব্বির দেওয়ান নামে দুই স্থানীয় সন্ত্রাসী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সংসদ সদস্যের বরাদ্দকৃত উন্নয়ন প্রকল্পের আওতায় পেরাব উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের কাজ  চলছে প্রায় তিন মাস ধরে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে বাস্তবায়নাধীন প্রকল্পে বৃহস্পতিবার সকাল থেকে ছাদ ঢালাইয়ের কাজ চলছিল।

সেই কাজের গুনগত মান সংরক্ষণ ও তদারকির কাজ করছিল উপ-সহকারী প্রকৌশলী আরিফুল হক। ঢালাই কাজ প্রায় শেষের দিকে আসলে বিকাল আনুমানিক ৫টার দিকে পেরাব গ্রামের জহিরুল মোল্লার ছেলে রিয়েল মোল্লা এবং আমবাগ গ্রামের বাদল দেওয়ানের ছেলে সাব্বির দেওয়ান স্কুল এলাকায় ঢুকে কাজ বন্ধ করে দেন।

তারা প্রকৌশলীকে মারধর করেন। এসময় স্কুল ম্যানেজিং কমিটির অভিবাবক সদস্য ও শিক্ষকরা উপস্থিত থাকলেও সন্ত্রাসীদের ভয়ে তারা প্রকৌশলীকে রক্ষা করতে পারেনি।

পরে প্রশাসন ও উর্ধতন কর্তৃপক্ষের সহায়তায় আরিফুল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়৷

এ বিষয়ে পেরাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  আব্দুল মতিন বলেন, স্কুলের ছাদ ঢালাই চলাকালীন দুজন স্থানীয় উশৃংখল ও মাদকসেবীরা কাজে বাধা প্রদান করে।

ইঞ্জিনিয়ারকে মারধর করে এবং আমাকেও অকথ্য ভাষায় গালাগাল করে।কাজের অসঙ্গতির কথা বলে তারা চাঁদার দাবি করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্তরা আগে থেকেই প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান রহমান ট্রেডার্সের কাছ থেকে ১ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।চাঁদার টাকা না পেয়ে বৃহস্পতিবার প্রকৌশলীর ওপর হামলা করে।

ওই ঘটনায় সোনারগাঁ থানায় আহত প্রকৌশলী বাদি হয়ে মামলা করেছেন।আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার ইমরান হোসেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution