• দুপুর ২:৫৯ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার কান্দারগাঁও গ্রামে পারভেজ হত্যা কান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে কান্দারগাঁ এলাকাবাসী। আজ শনিবার সকালে পিরোজপুর যুবলীগের সভাপতি জাকির হোসেনের নেতৃত্বে কান্দারগাঁও কান্দারগাঁও গ্রামের কয়েকশত লোক বানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে অংশ করা গ্রামবাসী জানান, গত এক যুগে কান্দারগাঁও গ্রামে ৪টি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে একজনের হত্যা কানাডের বিচার হলেও বাকিগুলির বিচার এখনো শেষ হয়নি। এরমধ্যে গত কয়েকদিন আগেও আধিপত্য বিস্তার নিয়ে পারভেজ নামের এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করা হয়। এসময় আরো ৮জনকে কুপিয়ে আহত করা হয়েছে। ইতিমধ্যে পারভেজ হত্যাকারীদের পুলিশ গ্রেপ্তার করলেও বাকি আসামীদের গ্রেপ্তার করতে পারিনি। আমরা আশা করছি পুলিশ বাকি আসামীদেরও গ্রেপ্তার করে সুষ্ঠু বিচারের মাধ্যমে তাদের ফাঁসি নিশ্চিত করতে হবে। এছাড়া তারা কান্দারগাঁয়ের মানুষের শান্তি ও জানমাল রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

গত ১৬ ফেব্রয়ারী শুক্রবার জুমার নামাজের পর সোনারগাঁ উপজেলার পশ্চিম কান্দারগাঁও এলাকায় বালু ভরাট, ঠিকাদারি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পারভেজ হোসেন (২৮) নামের একজন রাজমিস্ত্রি নিহত হয়েছেন। নিহতের বাবা, দুই ভাইসহ দুই পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন। এ ঘটনায় নিহত ভাই মো: হৃদয় মিয়া (২৪) বাদী হয়ে ৪৯ জনের নাম উল্লেখ করে আরও ১২জনকে অজ্ঞাতনামা আসামী করে গত ২০ ফেব্রয়ারী সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১১ ও র‌্যাব-৯ একটি যৌথ বিশেষ আভিযানিক দল গত মঙ্গলবার অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামী জসিম ও তার ছেলে ফাহাদকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানার বিশ্বরোড এলাকা হতে গ্রেপ্তার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution