• সন্ধ্যা ৭:৩৭ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
ব্যবসায়ী কাওসার হত্যায় অভিযুক্ত গোলজার পিবিআই এর হাতে গ্রেফতার

ব্যবসায়ী কাওসার হত্যায় অভিযুক্ত গোলজার পিবিআই এর হাতে গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার ব্যবসায়ী কাওসার হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামী গোলজারকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা’র সদস্যরা। সোমবার বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলের গাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এরআগে, চলতি বছরের ১৩ ফেব্রুয়ারী (রেবাবার) সকালে কুমিল্লার ইলয়টগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কাউসারের লাশ পায় পুলিশ। কাওসারের মৃত্যু নিয়ে পুলিশ এবং পরিবারের সদস্যদের বক্তব্য পৃথক ছিল। পুলিশের দাবি, কাওসার মটর সাইকেল দুর্ঘটনায় মারা গেছে। আর তার পরিবার ও লাশ গোসল করা ব্যক্তিদের দাবি, কাওসারকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কারণ হিসেবে তারা জানান, প্রথমত মটরসাইকেলে সড়ক দুর্ঘটনা হলে স্বাভাবকিভাবে যে পরিস্থিতি হয় তার কিছুই মটরসাইকেল ও মরদেহ উদ্ধারের সময় উপস্থিত ছিলনা। এছাড়া, মৃতের শরীরের অন্ডকোষ ছিল থেতলানো আর ডান কানের লতির নিচের দিকে কিছু দিয়ে ছিদ্র করা ছিল। পরে গোলজার নিহতের পরিবারের সাথে দেখা করে দাবি করেছে, পুলিশের রাইফেলের বাটের আঁঘাতে মৃত্যু হয় কাওসারের। যদিও পরে অজ্ঞাত কারণে সে কথা থেকে সরে আসে গোলজার।

উল্লেখ্য, চলতি বছরের ১২ ফেব্রুয়ারী গরু কিনতে (পরিবারের সদস্যদের ভাষায়) উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচআনী গ্রামের তাইজউদ্দিনের ছেলে গোলজারের সাথে তার বন্ধু মোগরাপাড়া ইউনিয়নের আবু জাফরের ছেলে কাওসার মটরসাইকেলে করে কুমিল্লায় যান। পরে তারা সময়মতো না আসায় পরিবারের লোকজন খোজ করলে ১৩ ফেব্রুয়ারী সকালে কুমিল্লার ইলয়টগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কাউসারের লাশ পায়  পুলিশ। ঘটনার পর থেকে কাউসারের বন্ধু গোলজার লাপাত্তা ছিল। তখন পুলিশ জানায়, গোলজারের ব্যবহৃত মোবাইল সেটটি কাউসারের প্যান্টের পকেট থেকে উদ্ধার করে পুলিশ। পাশাপাশি মরদেহের সাথে সামনে পুলিশ লেখা একটি মটরসাইকেলও সম্পূর্ণ অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। যে মটরসাইকেলটি কাউসারের বন্ধু গোলজারের মেয়ে স্বামীর বলে জানায় নিহতের পরিবারের সদস্য ও পাঁচআনী গ্রামের স্থানীয়রা। কাওসারের ছোট ভাই মাহবুব জানায়, বাড়ি থেকে বের হওয়ার সময় কাওসার গরু কেনার জন্যে একলাখ টাকা নিয়ে বের হয়। পরে আইনি আনুষ্ঠানিকতা শেষে লাশ দাফনের জন্যে আনলে কাওসারের অন্ডকোষ থেতলানো এবং ডান কানের লতির নিচে আঘাতের চিনহ পাওয়া যায় পরে তার ছোট ভাই মাহবুব বাদি হয়ে গোলজারকে প্রধান আসামী করে ৬/৭ জনকে অজ্ঞাত দেখিয়ে একটি হত্যা মামলা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution