• রাত ৩:৫৫ মিনিট বৃহস্পতিবার
  • ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল
সরকারের পাশাপাশি মাতৃকালীন সময়ে মায়েদের দায়িত্ব নিলেন ইঞ্জি: মাসুম

সরকারের পাশাপাশি মাতৃকালীন সময়ে মায়েদের দায়িত্ব নিলেন ইঞ্জি: মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গর্ভকালীন মায়েদের স্বাস্থ্য পরিচর্যা ও তাদের চিকিৎসা ভাতার ব্যাংক এটিএম কার্ড প্রদান করা হয়েছে।

শনিবার সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়বক ও পিরোজপুর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ১৬৫ জন মহিলার হাতে এ কার্ড তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন, আলমগীর হোসেন, নুরজ্জামান নরু ও মহিলা ইউপি সদস্য সালমা আক্তার।
ব্যাংক এটিএম কার্ড প্রদানকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম গর্ভকালীন মহিলাদের উদ্দেশে বলেন, বর্তমান সরকার মায়েদের সুরক্ষার জন্য মাতৃকালীন ভাতার ব্যবস্থা করেছে। নরমাল ডেরীভারি ও অন্যান্য চিকিৎসার জন্য কমিউনিটি ক্লিনিক, স্যাটেলাইট ক্লিনিকসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গর্ভকালীন মায়েদের সু চিকিৎসার ব্যবস্থা করেছেন। এছাড়া মাতৃকালীন সময়ে শিশুর পুষ্টিহীনতার অভার যাতে না হয় সেজন্য তাদের ভাতার ব্যবস্থা করেছে।  তিনি কার্ড নিতে আসা মহিলাদের উদ্দেশে বলেন, সরকার আপনাদের অনেক কিছু দিচ্ছে এরপর যদি কোন মা মাতৃকালীন সময়ে বড় ধরনের সমস্যার সম্মূখিন হন তাহলে আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আপনারদের সাহায্যের হাত বাড়িয়ে দিবো এ ব্যাপারে আপনার শতভাগ নিশ্চিত থাকবেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution