• বিকাল ৩:০৭ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে ওয়ার্ড উপ-নির্বাচনে আনসার সদস্যের গুলিতে নিহত-১ আহত-১

সোনারগাঁয়ে ওয়ার্ড উপ-নির্বাচনে আনসার সদস্যের গুলিতে নিহত-১ আহত-১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড উপ-নির্বাচনে ভোট গননার সময় দুই পক্ষের সমর্থকদের সংঘর্ষে আনসার সদস্যের গুলিতে হৃদয় (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় ফারুক নামের আরেকজন আহত হয়েছে। সোনারগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত হৃদয় পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের আমিন হোসেন ভুইয়ার ছেলে। আহত ফারুক একই এলাকার মৃত কামাল হোসেনের ছেলে।

জানাগেছে, গত বছর খানেক আগে পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মুজিবুর রহমান মারা যাওয়ার পর নির্বাচন কমিশন উপ নির্বাচন আজ শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পযর্ন্ত ভোট গ্রহন শুরু করে। সকাল থেকে বিকেল পর্যন্ত ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে চলে। ভোট গ্রহন শেষে ভোট গননা শেষে আ: আজিজ সরকারের মোরগ প্রতিককে বিজয়ী ঘোষনা করে প্রিজাইডিং অফিসার। এসময় পরাজিত প্রার্থী কায়সার আহম্মেদ রাজু ফলাফল প্রত্যাখান করে রাজু ও তার সমর্থকরা উত্তেজিত হয়ে পড়ে। এসময় প্রিজাইডিং অফিসার উপজেলা সমবায় কর্মকর্তা মিজানুর রহমানের উপর চড়াও হলে দুই ইউপি সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ও সংর্ঘষ শুরু হলে পরিস্থিত নিয়ন্ত্রনে কর্তব্যরত আনসার সদস্যরা গুলি ছুড়ে এতে তালা প্রতিকের দুই সদস্য হৃদয় ও ফারুক গুলিবিদ্ধ হয়। আহত দুইজনকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষনা করে। অপর আহত ফারুকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদিকে দুইজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় এলাকা দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে সোনারগাঁ থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের আনে।

হৃদয়ের ভাই লিটন জানান, ফলাফল ঘোষনার সময় মোরগ মার্কার আজিজ সরকারের নির্দেশে তার লোকজন আমাদের গুলিবর্ষণ করলে আমার ভাই মাটিতে লুটিয়ে পড়ে।

পরাজিত প্রার্থী কায়সার আহম্মেদ রাজু অভিযোগ করেন ভোট গননা শুরু হওয়ার আগে প্রিজাইডিং অফিসার মিজানুর রহমান আমার এজেন্টের কাজ থেকে আগেই ফলাফল সিটে স্বাক্ষর নিয়ে পরে এক তরফা ফলাফল ঘোষনা করে সেজন্য আমার সমর্থকরা তার ঘোষনাকৃত ফলাফল প্রত্যাখান করে বিক্ষোভ করলে প্রিজাইডিং অফিসারের নির্দেশে আমার সমর্থকদের উপর আনসার সদস্য গুলিবর্ষন করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution