• রাত ৩:৪৬ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
বারদী স্কুল কমিটি নিয়ে দ্বন্ধ, চেয়ারম্যানসহ আহত-৫

বারদী স্কুল কমিটি নিয়ে দ্বন্ধ, চেয়ারম্যানসহ আহত-৫

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বারদী হাই স্কুলের ম্যানেজিং কমিটি নিয়ে দ্বন্ধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে বারদী ইউনিয়ন চেয়ারম্যান লায়ন বাবুল ও সাবেক ইউপি সদস্যসহ ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য দাইয়ান মেম্বারকে উদ্ধার করে রাজধানীর সোহরাওয়াদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে শান্ত করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বারদী হাই স্কুলের ম্যানিজিং কমিটি নিয়ে স্থানীয় চেয়ারম্যান ও জমিদাতার মধ্যে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে জমিদাতা সাইদ সরকার স্কুল কমিটি নিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বিষয়টি তদন্তের জন্য থানা পুলিশকে দায়িত্ব দেন আদালত। এদিকে তদন্ত চলাকালিন সময়ে আজ বুধবার সকাল ১১টার দিকে বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল ও তার ভাই আমিনুল বারদী স্কুলে মিটিং করার জন্য প্রধান শিক্ষক গোলাম মোস্তফাকে ডাকেন। এসময় প্রধান শিক্ষক চেয়ারম্যান বাবুলকে বলেন কমিটি নিয়ে আদালতে মামলা হয়েছে। আদালতের নির্দেশনা না পেলে মিটিং করা সম্ভব নয়। এদিকে লায়ন বাবুল মিটিং করতে স্কুলে এসেছেন এ খবর ছড়িয়ে পড়লে বাবুলের প্রতিপক্ষ জমিদাতা ও মামলার বাদি সাইদ সরকার ও সাবেক ইউপি দাইয়ান সরকার সদস্য স্কুলে এসে লায়ন বাবুলের সাথে তর্কে জড়িয়ে পড়ে। তর্কের এক পর্যায়ে লায়ন বাবুল দাইয়ানকে বুকে ঘুসি মারলে দাইয়ান মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে দাইয়ান মেম্বারের লোকজন চেয়ারম্যান বাবুল ও তার আমিনুলকে পিটিয়ে আহত করে। এতে লায়ন বাবুল ও সাইদ সরকারের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সাবেক ইউপি সদস্যকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে জমিদাতা সাইদ সরকার জানান, বারদী স্কুলটি আমাদের জমির উপর তৈরী। সেজন্য আমি এমপি সাহেবের ডিও লেটার নিয়ে শিক্ষা বোর্ডে জমা দিয়েছি সভাপতি পদের জন্য। কিন্তু লায়ন বাবুল এমপি সাহেবের স্বাক্ষর নকল করে ভূয়া ডিও লেটার দিয়ে স্কুলের সভাপতি হয়েছেন। সে জন্য আমি আদালতে একটি ভুয়া স্বাক্ষরের মামলা দায়ের করে কমিটি বাতিলের আবেদন করেছি। এরমধ্যে লায়ন বাবুল জোড় জবস্তি স্কুলে প্রবেশ করে মিটিং করার জন্য প্রধান শিক্ষককে হুমকি প্রদান করে। খবর পেয়ে আমরা স্কুলে আসলে লায়ন বাবুল ও তার লোকজন আমাকে ও আমার লোকজনকে মারধর আহত করে। আহতদের মধ্যে দাইয়ান সরকার অবস্থা আশংকাজনক তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বারদী ইউপি চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ করেনি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, বারদী স্কুলে ঝামেলা হচ্ছে এ খবর পেয়ে আমরা পুলিশ প্রেরণ করি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution