• রাত ১১:৪৭ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
বৈদ্যেরবাজার এন এ এম পাইলট হাই স্কুলে রহস্য জনক আগুন, প্রধান শিক্ষককে মারধর

বৈদ্যেরবাজার এন এ এম পাইলট হাই স্কুলে রহস্য জনক আগুন, প্রধান শিক্ষককে মারধর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার এনএএম উচ্চ বিদ্যালয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নথিরুমে রহস্যজনক আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌচ্ছে। এর আগে স্থানীয়রা নিজেদের প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনে। এরমধ্যে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক কামাল হোসেন। তিনি ঘটনাস্থলে আসলে স্থানীয়রা আগুন লাগার পিছনে তার হাত রয়েছে বলে অভিযোগ তুলে তাকে মারধর করেনন।

জানাগেছে, উপজেলার বৈদ্যেরবাজার এনএএম উচ্চ বিদ্যালয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যার ৭টার দিকে নথিরুমে আগুন দেখতে পায় পথচারীরা। এ খবর ছড়িয়ে পড়লে আশেপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে ১ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। এদিকে খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। খবর পেয়ে বিদ্যালয়টির প্রধান শিক্ষক ঘটনাস্থলে আসলে স্থানীয় লোকজন আগুন লাগার পিছনে তার হাত রয়েছে বলে অভিযোগ তুলে তাকে মারধর শুরু করে। পরে স্থানীয় গন্যমান্য ব্যক্তবর্গ তাকে উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেন।

স্থানীয়রা জানান, আজ বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক আয় ব্যয়ের হিসাব নিকাশের করার কথা ছিলো। এর মধ্যে হিসাব-নিকাশের আগের রাতেই নথিরুমে আগুন লেগে কাগজ পত্র পুড়ে যায়। এ ঘটনায় বিদ্যালয়টির প্রধান শিক্ষকের হাত রয়েছে বলে অভিযোগ করেন। তারা বলেন, কামাল হোসেন ভুয়া কাগজ পত্রের মাধ্যমে বিদ্যালয়টির প্রধান শিক্ষক হয়েছেন। তিনি বিদ্যালয়ে থাকাকালীন সময়ে অনেক হিসাব গড়মিল করে অর্থ আত্নসাৎ করেছেন। আজ বুধবার তার সকল আয় ব্যয়ের হিসাব দেয়ার কথা ছিলো। হিসেবে গড়মিল হবে বিধায় তিনি ইচ্ছা করে কাউকে দিয়ে নথিরুমে আগুন দিয়েছেন।

এ ব্যাপারে বৈদ্যেরবাজার এএনএম প্রধান শিক্ষক কামাল হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি তার ব্যবহৃত মোবাইল ফোনটি রিসিভ করেননি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution