• রাত ৩:১৯ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সোনারগাঁয়ে অন্তস্বত্তা নারীসহ ২জনকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে অন্তস্বত্তা নারীসহ ২জনকে পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি গ্রামে নয় মাসের অন্তস্বত্তা নারীসহ দুইজনকে পিটিয়ে মারাত্বক ভাবে আহত করেছে একই এলাকার খেজমত আলীর তিন ছেলে ও তার সহযোগীরা। পাওনা টাকা চাইতে গেলে মঙ্গলবার দুপুরে মো. ফারুক ও তার নয় মাসের অন্তস্বত্তা স্ত্রী হনুফার উপর হামলা চালায় মৃত খেজমত আলীর তিন ছেলে নবী (৫০), খবির (৪০), আজমির (৩৫) ও তাদের সহযোগী কালাম (৪৫), ও মৃত সাইজউদ্দীন মেম্বারের ছেলে তমিজউদ্দিন (৬৫)। এ ঘটনায় মোঃ ফারুক বাদী হয়ে ৫জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, মৃত কেরামত আলীর ছেলে মোঃ ফারুক ও নবী একই গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে দির্ঘদিন যাবত জমির মালিকানা ও আর্থিক লেনদেন নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে ৫ই আগষ্ট মঙ্গলবার দুপুরে ফারুক তার পাওনা টাকা চাইলে নবির সাথে বাক-বিতন্ডা শুরু হয়। এসময় নবী ও তার সহযোগীরা ফারুক ও তার অন্তস্বত্তা স্ত্রী হনুফার উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্বক আহত করে। এসময় এলাকাবসীর সহযোগীতায় তাদেরক সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অন্তস্বত্তা হনুফার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়।

এ ব্যাপারে মো. ফারুক জানান, আমার পাওনা টাকা চাইতে গেলে তারা সংঘবদ্ধ হয়ে আমাকে ও আমার নয় মাসের অন্তস্বত্তা স্থীকে বেধরক পিটিয়ে আহত করেছে। স্ত্রীর পেটে উপর্যপরি ঘুষি ও লাথি দেয়ার ফলে সে মাটিতে লুটিয়ে পড়ে। বর্তমানে সে মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution