• রাত ৪:০৭ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত

সোনারগাঁয়ে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় নেয়ামত আলী নামের একব্যক্তি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার জজাহার থেকে জানা গেছে, একই এলাকার মৃত. অহেদ আলীর ছেলে মোঃ কাশেম আলীদের ও নেয়ামত আলীদের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে।

এর জের ধরে গত ৬ মার্চ দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের মৃত অহেদ আলীর ছেলে মোঃ কাশেম আলী, আবেদ আলী, কাশেম আলী, মোঃ কাশেম আলীর ছেলে মোঃ খোকন, মোরসালিন, আলামিন, মোঃ কাশেম আলী স্ত্রী মোসাঃ নাসিমা ও কামালের ছেলে মোঃ নিলয় (২৫) সহ ৪/৫ অজ্ঞাতনা নোয়ামত আলীদের জমি হইতে অবৈধভাবে মাটি কেটে নেওয়ার সময় বাধা দিলে এতে ক্ষিপ্ত হয়ে তারা দলবল নিয়ে এই হামলা চালিয়ে আনু বেপারীর ছেলে নেয়ামত আলী, নেয়ামত আলীর ছেলে নুরুল হক, মেয়ে নিলুফা, স্ত্রী আমেনা বেগম, নেয়ামত আলীর ভাতিজা আলী আকবরকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় নেয়ামত আলী বাদি হয়ে মোঃ কাশেম আলী (৬৪), আবেদ আলী (৪৫), কাশেম আলী, মোঃ খোকন (৩০), মোরসালিন (২৬), আলামিন (২৪), মোসাঃ নাসিমা (৪০), মোঃ নিলয় (২৫) সহ ৪/৫ অজ্ঞাতনামা ব্যাক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর আবেদ আলী নামের এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘনায় একটি মামলা রুজু করে একজনকে গ্রেপ্তার করা হয়েছে তদন্ত করে পরবর্তি আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution