• রাত ১১:১৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
ক্রয়কৃত জমি দখল নিতে বাঁধা, হামলা- সাইনবোর্ড ভাংচুর

ক্রয়কৃত জমি দখল নিতে বাঁধা, হামলা- সাইনবোর্ড ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের নারায়ণদিয়া এলাকায় ক্রয়কৃত জমি দখলের জন্য সাটানো সাইনবোর্ড ভেঙে ফেলার অভিযোগ উঠেছে কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতিপক্ষের বিরুদ্ধে। জমিতে সাইনবোর্ড লাগনোর ঘন্টা খানেকের মাথায় দুটি তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে। এ ঘটনায় জমির মালিক আলমগীর হোসেন সোনারগাঁ থানায় বাদি হয়ে গত রোববার রাতে ৪ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের নারায়ণদিয়া চরসফিকা মৌজায় আর এস ৬ নং খতিয়ানের আব্দুল মালেক ৩ একর ১৪ শতাংশ মালিক থাকিয়া মৃত্যুবরণ করিলে ২ পুত্র, ২ কন্যা ও স্ত্রীকে ওয়ারিশ রাখিয়া গেলে এক পুত্র নুরুল ইসলাম ৭৮. ৫০ শতাংশ জমির মালিক হয়। এক কন্যা মাহেলা বেগম ৩৯. ২৫ শতাংশ মালিক হয়। তাদের বাবার ওয়ারিশ সূত্রে দুজন মিলে মোট ১ একর ১৭.৭৫ শতাংশ মালিক হন। এছাড়াও নূরুল ইসলাম ১৯৫৯ সালে ক্রয় সূত্রে দলিল মূলে ১২৯ শতাংশের মালিক হয়ে তাহার নামে আর এস রেকর্ডভূক্ত হন।
এদিকে নূরুল ইসলাম পৈত্রিক ওয়ারিশ সূত্রে ৭৮.৫০ শতাংশ ও রেকর্ডীয় দলিল মূলে ১২৯ শতাংশ মোট ২ একর ৭. ৫০ শতাংশ ও মাহেলা ৩৯. ২৫ শতাংশ সহ ২ একর ৪৬. ৭৫ শতাংশ জমি আম মোক্তার দলিল মূলে মালিক হয়ে আলমগীর গং ওই জমিতে সাইনবোর্ড সাঁটাতে গেলে প্রতিপক্ষ আলী আকবর, আশরাফ, আনিছুর রহমান খোকন ও মাহফুজ রহমান সাইনবোর্ড ভেঙে ফেলে প্রাণ নাশের হুমকি দেয়। এ ঘটনায় জমির মালিক আলমগীর হোসেন রোববার রাতে ৪ জনকে আসামি করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযুক্ত আনিছুর রহমান খোকনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বাবা ক্রয়সূত্রে মালিক হয়ে ৪৭ বছর ধরে ভোগ দখলে আছেন। এ নিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। মামলা নিষ্পত্তি হওয়ার আগেই আলমগীরের লোকজন সাইনবোর্ড সাঁটিয়েছে। আমরা সাইনবোর্ড সাঁটাতে বাধা দিয়েছি। কোন হত্যার হুমকি দেওয়া হয়নি।
সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মো আহসান উল্লাহ বলেন, দুপক্ষেরঅভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত চলছে। উভয় পক্ষকেই তাদের জমির কাগজপত্র নিয়ে আসার জন্য বলা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution