• রাত ১:১২ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
মোগরাপাড়া ইউনিয়ন মানে নৌকা, তাই নৌকায় ভোট দিন. মাসুদ দুলাল

মোগরাপাড়া ইউনিয়ন মানে নৌকা, তাই নৌকায় ভোট দিন. মাসুদ দুলাল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল বলেছেন, উন্নয়নের নৌকা ও আবেগের প্রতীক নৌকা, নৌকা মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতিক, মোগরাপাড়া থেকে সোনারগাঁয়ের আওয়ামীলীগের রাজনীতি শুরু। তাই মোগরাপাড়া মানে আওয়ামীলীগ।

গত শনিবার নৌকার পক্ষে প্রচারণা চালনোর মোগরাপাড়া ইউনিয়নের সময় কালীগঞ্জ, উলুকান্দা, কাফুরদী এলাকায় ভোটারদের মাঝে তিনি এসব কথা বলেন নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনিকে সঙ্গে নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। একের পর এক উঠান বৈঠকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে নৌকায় ভোট দিতে এবং ভোটারদের সমর্থন আদায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ১৫ জুন নির্বাচনের তারিখ নির্ধারণের পর থেকেই নৌকার পক্ষে মাঠে রয়েছেন তিনি। ইতোমধ্যে ১,২,৩,৫,৬,৯ নং ওয়ার্ডে উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকার পক্ষে ভোটারদের সমর্থন আদায়ে সরকারে যত উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেছেন। এবং ১৫ জুন পর্যন্ত মোগরাপাড়া ইউনিয়ন এলাকার প্রতিটি ওয়ার্ডে নৌকার উঠান বৈঠক করবেন বলে জানান। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী সোহাগ রনিকে নৌকা প্রতীকে ভোট দিবেন কারন এটা উন্নয়নের মার্কা। এলাকা , জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন করতে হলে নৌকার বিকল্প নেই । তিনি আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ স্থানীয় নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন। নৌকার প্রার্থীর জন্য প্রচারণা এভাবে চলতে থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। নৌকাকে বিজয়ী করে তোলার জন্য তাঁর নিরলস পরিশ্রমকে সাধুবাদ জানাচ্ছেন ভোটাররা । এদিকে নৌকা প্রতীকে ভোটচেয়ে প্রচারণায় নানা প্রতিশ্রুতি দিয়ে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শাহ মো.সোহাগ রনি। ইউনিয়নের এ প্রান্ত থেকে অপরপ্রান্তে ভোটারদের ঘরেঘরে যাচ্ছেন, এতে ভোটাররাও খুশি তাঁর কর্মকান্ডে।

নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনি বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের জন্য কাজ করছেন তিনি। তাই স্থানীয় জনগণ তাঁর পক্ষেই প্রচার শুরু করেছেন। জনগণের বিপুল ভোটে নির্বাচিত হয়ে তাদের মুখ উজ্জল করবো ইনশাআল্লাহ। আমি বিগত দিনে ইউনিয়নের দায়িত্বে না থেকেও এলাকার রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসায় উন্নয়নে শরিক হয়েছি। তৃণমূল পর্যায়ে সমস্যা নিরসনে চেষ্টা করেছি। তিনি বিজয়ী হলে ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল করে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। আগামী ১৫ জুন ভোটারদের শতভাগ উপস্থিতি কামনা করে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান সোহাগ রনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution