• ভোর ৫:০৭ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের প্রাণকেন্দ্র মোগরাপাড়া চৌরাস্তারর পশ্চিম হাবিবপুর এলাকায় সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় অতিষ্ট এলাকাবাসী এসব সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন করেছে।

আজ (৫ নভেম্বর) সকালে মোগরাপাড়া চৌরাস্তার পশ্চিম হাবিবপুর গ্রামের গণ্যমান্য ব্যক্তি ও এলাকাবাসী এ মানববন্ধন করেন। পরে সেখানে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। আলোচনা সভায় অংশ গ্রহন করেন মোগরাপাড়া ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুৃল হোসেন, শামীম রেজা, মো. মহসিন ও নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক জাবেদ রায়হান ও বিউটি বেগম।

মানবন্ধনে স্থানীয় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা দীর্ঘদিন ধরে এ এলাকায় বসবাস করে আসছি। এক সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা এলাকার সকল সমস্যা সমাধান করতেন। তাদের সমাধান ও হস্থক্ষেপের কারণে এখানে কোন সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজরা বসবাস করতে পারতো না কিস্তু সাম্প্রতিক সময়ে বিভিন্ন এলাকার লোক এসে এখানে বসবাস শুরু করে। সে সুযোগে স্থানীয় লোকদের ছত্রছায়ায় সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চাঁদবাজদের অর্বিভাব ঘটেছে। বর্তমানে এখানে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের সংখ্যা অনেক বেড়ে গেছে। এখানে একটি বাড়ি করতে হলে চাঁদবাজাদের চাঁদা না দিয়ে করা যায় না। এছাড়া এই স্থানটিতে ভ্রাম্যমান লোকের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় মাদক ব্যবসায়ীরা মাদকের আস্তানা গড়ে তুলেছে। মাদকের কারণে এলাকায় চুরি ডাকাতি ছিনতাইয়ের সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়ে গেছে। যে কারণে ছোটখাটো ঘটনায় হত্যা, মারামারিসহ নানা অপ্রতিকর ঘটনা ঘটছে। এসব ঘটনা থেকে আমরা পরিত্রানের জন্য স্থানীয় প্রভাবশালীদের হস্থক্ষেপ কামনা করছি।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তরা বলেন, এক সময় আমাদের পশ্চিম হাবিবপুরের লোকজন ছিল শান্ত। তারা ছয়নয় কিছু বুঝতো না সাম্প্রতিক সময়ে এখানে জমি কিনে অনেক বহিরাগত লোকজন বসতি শুরু করেছে। আমরাও বিভিন্ন ব্যস্ততার কারণে এলাকাটিতে সময় দিতে পারছিলাম না। সে সুযোগে ভাড়াটিয়া ও স্থানীয় সন্ত্রাসী ও চাঁদাবাজরা এখানে আস্তানা করে এলাকাটির পরিবেশ নষ্ট করছে। যা আমাদের জন্য অত্যান্ত দু:খের বিষয়। আজ আমরা এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে তাদের সাথে একাত্মতা প্রকাশ করে মানব বন্ধনে অংশ গ্রহন করে এলাকাবাসীর অভিযোগ শুনেছি। আমরা কথা দিয়ে যাচ্ছি আমরা স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে প্রশাসনের সহায়তায় হাবিবপুর পশ্চিম পাশ্বের সকল সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে রুখে দাড়াবো। আজ থেকে এখানে কোন সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ থাকবেনা। এখানে থাকবে ভালো মানুষ আর ভালো মানুষের সাথে থাকবে পরিবার পরিজন। বক্তারা বলেন, আপনারা গোপনে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের নাম ঠিকানা দিবেন আমরা তাদের ভালো হওয়ার সময় দিবো নয়তো তাদের ধরে এলাকাবাসী সহায়তায় হাত-পা ভেঙ্গে দিবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution