• সকাল ১০:৩১ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে ঝগড়া থামাতে গিয়ে দুই পক্ষের মারধরে স্বামী-স্ত্রীসহ আহত-৩

সোনারগাঁয়ে ঝগড়া থামাতে গিয়ে দুই পক্ষের মারধরে স্বামী-স্ত্রীসহ আহত-৩

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামে দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে দুই পক্ষের দফায় দফায় হামলায় নারীসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে দুই পক্ষ। আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন সনমান্দি দক্ষিনপাড়া গ্রামের সালে মুছার ছেলে সৈকত (২৫) তার স্ত্রী সোনিয়া আক্তার বৃষ্টি ও তার ছোট ভাই রায়হান।

আহত সৈকতের স্ত্রী সোনিয়া জানান, সনমান্দি ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের আনার মিয়ার ছেলে নাঈমের সাথে তার স্ত্রী রুনির পারিবারিক দ্বন্ধ চলে আসছিল। এর জের ধরে সকালে নাঈমের শাশুরী রহিমা (৫০) তার সাথে মৌসুমী (৪৫) মিলে নাঈমকে শাসাতে যায়। এ নিয়ে দুই পক্ষের ঝগড়া শুরু হয়। এসময় পাশের বাড়ির সৈকত তাদের ঝগড়া থামাতে গেলে সে কেন এখানে এসেছে এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে নাঈমের বাবা আনার তার শাশুরী রহিমা ও মৌসুমী মিলে মারধর করে। এ সময় তাকে বাঁচাতে সৈকতের স্ত্রী সোনিয়া ও ছোট ভাই রায়হান এগিয়ে আসতে তাদেরকেও পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে নাঈমের পিতা আনার শাশুরী রহিমা ও মৌসুমী এসে স্বাস্থ্য কমপ্লক্সের ভেতর থেকে টেনে হেচড়ে সৈকতকে বাহিরে বের করে সকলের সামনে আরেক দফা পিটিয়ে আহত করে। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে আগত অন্যান্য লোকজন এগিয়ে এসে সৈকতকে রক্ষা করে হাসপাতালে ভর্তি করে। এদিকে খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে বুঝিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

আহত সৈকত জানান, আমি নাঈমের বাবা ও শ্বাশুরীর ঝগড়া থামাতে যাওয়ায় তারা উল্টো কেন এসেছি সে জন্য প্রথমে বাড়িতে এরপর হাসপাতালে এসে পিটিয়ে আহত করেছে। পরে জানলাম তারা আমাকে পিটিয়ে আমার বিরুদ্ধে উল্টো থানায় অভিযোগ দিয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution