• রাত ৩:১৫ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
নয়াপুর-রতনমার্কেট সড়ক আ.লীগ নেতার অর্থায়নে সংস্কার

নয়াপুর-রতনমার্কেট সড়ক আ.লীগ নেতার অর্থায়নে সংস্কার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর-রতন মার্কেট সড়কের খানাখন্দ ব্যক্তিগত অর্থায়নে সংস্কার করে দিয়েছেন আওয়ামীলীগ নেতা। শুক্রবার দিনব্যাপী সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জাকির হোসাইনের নিজস্ব অর্থায়নে এই সড়কটি সংস্কার করেন। সড়কটি সংস্কারের কারনে সকল চলাচলরত চালক ও যাত্রীরা জাকির হোসাইনকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

স্থানীয় কয়েকজন যাত্রী জানান, দীর্ঘদিন সড়কটিতে খানাখন্দ থাকায় এলাকার যাত্রী ও চালকরা অনেক কষ্ট করে চলচ্ছে। তাই সড়কটি সংস্কার করার কারনে মানুষ এখন শান্তিতে চলাচল করতে পারচ্ছে।
কয়েকজন চালক জানান, এই রাস্তায় অনেক খানাখন্দ থাকায় গাড়ির অনেক ক্ষতি হয়েছে। রাস্তাটি মেরামত করার কারনে গাড়িও ভালো থাকবে ও যাত্রীরাও ভালোভাবে চলতে পারবে।

জাকির হোসাইন জানান, যাত্রী ও চালকরা দীর্ঘদিন কষ্ট করে সড়কটিতে চলাচল করছে। তাই মানুষের চলাচলের সুবিধার্থে রাস্তাটি সংস্কার করে দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution