• রাত ১:৩৫ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে এক রাতে দুই বাড়িতে ডাকাতি

সোনারগাঁয়ে এক রাতে দুই বাড়িতে ডাকাতি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডডটকম নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজরদি (কুন্দেরপাড়া) এলাকার মৃত শামসুল হক মাস্টারের বাড়িতে এবং একই গ্রামের ইসলাম মুন্সীর বাড়ির দুই পরিবারের সদস্যদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্র্ধর্ষ ডাকাতি হয়েছে।

এ সময় প্রতিবাদ করলে ডাকাতরা ধারালো চাপাতি দিয়ে ইসলাম মুন্সীর হাতে, পায়ে ও মাথায় কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করেছেন।

ডাকাতের কবলে পড়া পরিবারগুলোর সদস্যরা জানান, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ১৫-১৭জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল প্রথমে মৃত শামসুল হক মাস্টারের বাড়ির  কলাপসিবল গেটের তালা ভেঙ্গে দ্বিতীয় তলায় ঢুকে।

এ সময় শামসুল হক মাস্টারের ছেলে মফিজুলের স্ত্রী সোনিয়াসহ (৩০) পরিবারের সবাইকে ডাকাতরা জিম্মি করে হাত-পা বেঁধে রাখে। পরে ঘরের আসবাবপত্র তছনছ করে ৬ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা লুট করে এবং প্রতিটি কক্ষের আসবাবপত্র খুলে সেখানে থাকা ব্যবহৃত মালামাল তছনছ করে মেঝেতে ফেলে রেখে চলে যায়। এরপর আনুমানিক রাত দেড়টার দিকে পাশের বাড়ি ইসলাম মুন্সীর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকার চেষ্টা করে ডাকাতদল। এ সময় ঘরের দরজা ভাঙ্গার আওয়াজ শুনে বাড়ি মালিক ইসলাম মুন্সী ঘরের দরজা খুললে সঙ্গে সঙ্গেই তাকে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে এবং তার স্ত্রী আছিয়াকে জিম্মি করে তার  ব্যবহৃত ২ ভরি স্বর্ণালংকার লুট করে নেয়।

পরে ডাকাতদল ঘরে থাকা আসবাবপত্র খোলার জন্য বিভিন্ন কক্ষে ঢুকলে বাড়িতে অবস্থান করা ইসলাম মুন্সীর ছেলে একরামুল হক কৌশলে ডাকাত ডাকাত বলে ডাকচিৎকার শুরু করলে ডাকাতদল ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

এদিকে এলাকাবাসী মারাত্মক আহত ইসলাম মুন্সীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় আবুল বাশার মেডিকেল হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক বলে জানান স্বজনরা।

এ ঘটনায় সোনারগাঁও থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, আমি ডাকাতির ঘটনাটি শুনে তালতলা ফাঁড়ির এসআই মো. মজিবর রহমানকে ঘটনাস্থলে পাঠিয়েছি এবং ডাকাতদের গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution